Main Menu

দাগনভূঞা রিপোর্টার্স ইউনিটির উদ্যোগে স্বাস্থ্য উপকরণ বিতরন | বাংলারদর্পণ

সুমন পাটোয়ারী, দাগনভূঞা :
করোনাভাইরাস প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে দাগনভূঁইয়া জিরো পয়েন্টে হ্যান্ড স্যানিটাইজার, সাবান ও মাস্ক বিতরণ করা হয়েছে। সেসঙ্গে জনসাধারণের সচেতনতামূলক প্রচারণাও করা হয় ।

শনিবার দুপুরে রিপোটার্স ইউনিটির আয়োজনে দুই হাজার লোকের মাঝে বিতরন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান দিদারুল কবির রতন।

বিশেষ অতিথি ছিলেন পৌর আওয়ামী লীগের সভাপতি হাজী খায়েজ আহমেদ, ফেনী প্রেসক্লাবের সাবেক সভাপতি, আরটিভি, দৈনিক যায়যায়দিন পত্রিকার ফেনী প্রতিনিধি আজাদ মালদার, প্যানেল মেয়র নুরুল হুদা সেলিম, বন্ধুর বন্ধনের সভাপতি মোঃ আলমগীর, সাবেক ছাত্রনেতা ও সমাজ সেবক মনসুর আহমেদ, রামনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসিমুল নাদিম ।

আরে উপস্থিত ছিলেন , রিপোটার্স ইউনিটির সভাপতি মােয়াজ্জেম হােসেন মালদার, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবদুল মুনাফ পিন্টু, কোষাধ্যক্ষ দেওয়ান মো. ইকবাল, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক জসিম উদ্দিন ফরায়েজী, ধর্ম বিষয়ক সম্পাদক শাখাওয়াত হোসেন টিপু, প্রযুক্তি বিষয়ক সম্পাদক জুলফিকার আলম, দপ্তর ও প্রচার সম্পাদক সুমন পাটোয়ারী, কার্যকরি কমিটির আশফাল আহমেদ রাফি, নুর হোসেন,জিয়াউল হক পিন্টু ,জাহেদ হোসেন, আবদুর রহমান রকিসহ অন্যান্যরা।

এসময়ে বিজিবির ও পুলিশ সদস্যরা উপস্থিত থেকে সার্বিক পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখেন। দাগনভূইয়া রিপোটার্স ইউনিটি শুরু থেকে মানবিক সহায়তা প্রদান করে বেশ জনপ্রিয়তা অর্জন করেছে। তাদের কর্মকান্ডকে অথিতিরা সাধুবাদ জানান। বাংলারদর্পণ

শেয়ার করুনঃ





Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *