Main Menu

বগাদানায় বিনামূল্যে বঙ্গবন্ধু অক্সিজেন সেবা প্রদানের উদ্বোধন করলেন লিপটন

ফেনী প্রতিনিধি :
সোনাগাজী উপজেলার বগাদানা ইউনিয়নের বকুলতলায় বগাদানা ইউনিয়নবাসীর জন্য বিনামূল্যে বঙ্গবন্ধু অক্সিজেন সেবা উদ্বোধন করা হয়েছে।

রোববার বিকালে প্রধান অতিথি থেকে উদ্বোধন করেন, সোনাগাজী উপজেলা পরিষদের চেয়ারম্যন জহির উদ্দিন মাহমুদ লিপটন।

বিশেষ অতিথি ছিলেন , উপজেলা উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি এড. নাছির উদ্দীন বাহার, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রুপন শর্মা, বগাদানা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মাস্টার হোসেন মোহাম্মদ আলমগীর প্রমুখ ।

লিপটন বলেন , বগাদানা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি ইব্রাহিম রুবেলের মহতি ও মানবিক চিন্তায় করোনা ভাইরাসের মহামারী পরিস্থিতি এলাকার অসুস্থ রোগীদের বিনামুল্যে অক্সিজেন সেবা দিতে যাচ্ছে তা নিঃসন্দেহে মহতি উদ্যেগ । মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে যখন করোনাক্রান্ত রোগীরা এক হাসপাতাল থেকে অন্য হাসপাতালে ঘুরছে ঠিক সে সময় বাংলাদেশ আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগের নেতাকর্মীরা সাধারন মানুষের পাশে দাড়িয়েছে এটা শুধু আওয়ামীলীগ ও অংগসংগঠনের পক্ষে সম্ভব। রুবেল তার জলন্ত প্রমান।

সারা দেশে হাজারো নেতাকর্মী অক্সিজেন সেবা দিয়েছে। আমি আশা করব বগাদানা ইউনিয়নের মত প্রতিটি ইউনিয়নে ছাত্রলীগ, যুবলীগ, আওয়ামিলীগ যদি ফি অক্সিজেন সেবা চালু করে তাহলে গ্রামের কোন রোগীকে কষ্ট করে ফেনীতে দৌড়াতে হবে না।

এলাকার কোন লোক করোনা আক্রান্ত হয়ে শাসকষ্টে ও অক্সিজেন সংকটে পড়লে ফি অক্সিজেন সার্ভিসে ফোন করলে টিমের সদস্যরা তার বাড়ীতে পৌছে যাবে অক্সিজেন সিলিন্ডার। বঙ্গবন্ধু ফি অক্সিজেন সেবার প্রধান সমন্বয়ক বগাদানা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি ইব্রাহিম রুবেল জানান, ইউনিয়ে ১০ জনের একটি সেচ্চাসেবকের টিম গঠন করা হয়েছে।

কারো অক্সিজেন প্রয়োজন হলে বগাদানা ইউনিয়নে করোনাক্রান্ত অথবা উপসর্গ নিয়ে কোন মহিলা পুরুষ শাসকষ্ট, অথবা অক্সিজেন সংকটে পড়লে খবর পাওয়া মাত্র টিমের সদস্যরা পৌছে যাবে অসুস্থ রোগীদের বাড়ীতে। করোনাকালীন ২৪ ঘন্টা এ সেবা চালু থাকবে।
#banglardarpan

শেয়ার করুনঃ





Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *