ফেনীতে জেলা জাতীয় পার্টির উদ্যেগে এরশাদের ২য় মৃত্যুবার্ষিকী পালিত

ফেনী প্রতিনিধি :
সাবেক রাষ্ট্রপতি জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা প্রয়াত পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদ এর ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে আজ বুধবার (১৪ জুলাই)বিকেলে ফেনী জেলা জাতীয় পার্টির উদ্যেগে স্বাস্থ্য বিধি মেনে এক আলোচনা সভা,দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়্যলে অংশ নেয় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ফেনী-৩ আসনের সংসদ সদস্য লে.জেনারেল (অব) মাসুদ উদ্দিন চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে ভার্চুয়্যলে যুক্ত হন ফেনী জেলা জাতীয় পার্টির আহবায়ক মোতাহের হোসেন চৌধুরী রাশেদ।

ফেনী জেলা জাতীয় পার্টির যুগ্ম-আহবায়ক মুজিবুর রহমান বাবুলের সভাপতিত্বে ও যুগ্ম-আহবায়ক জহিরুল ইসলাম ভিপি জহির এর সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় অতিথি ছিলেন জেলা জাতীয় পার্টির যুগ্ম-আহবায়ক আবু সুফিয়ান,যুগ্ম-আহবায়ক আবদুল ওয়াদুদ, সদর উপজেলা জাতীয় পার্টির আহবায়ক আজিজুর রসুল মিলন,ফেনী পৌর জাতীয় পার্টির আহবায়ক নুর আলম (আলম বাঁশি) ছাগলনাইয়া উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গির আলম, জেলা জাতীয় পার্টির সদস্য শহিদুল ইসলাম, জেলা জাতীয় যুবসংহতির সভাপতি মো. রেজাউল গণি পলাশ,সাধারণ সম্পাদক আবুল মনসুর নয়ন,জাতীয় পার্টির নেতা লিয়াকত আলী আরমান,শ্রমিক পার্টির নেতা মাস্টার শাহজাহান,পৌর জাতীয় পার্টির সদস্য সচিব মো. এমরান, পৌর যুবসংহতির নেতা মো. রিপন,সদর উপজেলা নেতা সাইফুল,জেলা ছাত্র সমাজের নেতা জাহিদ, এমরান,রনি ও বাবু প্রমুখ।
এসময় জেলা ও বিভিন্ন উপজেলা জাতীয় পার্টি, যুবসংহতিসহ অঙ্গ- সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় বক্তারা বলেন-পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদ ছিলেন আধুনিক ও উন্নত বাংলাদেশের রূপকার। তাঁর স্বপ্ন বাস্তবায়নে জাতীয় পার্টিকে ফেনীসহ সারাদেশে সুসংঘঠিত করে আবারো রাষ্ট্রীয় ক্ষমতায় আনতে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।

শেষে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা প্রয়াত চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের আত্মার মাগফিরাত, মাসুদ চৌধুরী এমপির সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু এবং দেশ জাতিকে করোনা ভাইরাস থেকে রক্ষায় মহান আল্লাহর দরবারে বিশেষ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া ও মিলাদ পরিচালনা করেন মাওলানা আবদুল আলিম।আলোচনা ও দোয়া শেষে শহরের গুরুত্ব পূর্ণ স্থানে কিছু দুস্থ ও অসহায়দের মাঝে খাবার বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *