Main Menu

টিকা নেয়ার পরও জেলা পরিষদ সদস্য মহিম করোনা ভাইরাসে আক্রান্ত

আবদুল মান্নান, পরশুরাম ;
ফেনী জেলা পরিষদের সদস্য ও পরশুরাম উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এম শফিকুল হোসেন মহিম টিকা নেয়ার পরও তাঁর দেহে করোনা সংক্রমণ উপস্থিতি পাওয়া গেছে।
মহিম গত সোমবার পরশুরাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা পরীক্ষা করেন। বুধবার (১৪ জুলাই) করোনা রিপোর্ট পজেটিভ আসে।

বর্তমানে মহিম চিকিৎসকের পরামর্শ অনুযায়ী হোম আইসোলেশনে রয়েছে।

জানা যায় জেলা পরিষদের অর্থায়নে ৭০ লাখ টাকা ব্যয় ত্রাণ বিতরণ কার্যক্রমে জেলা পরিষদ চেয়ারম্যান খায়রুল বশর মজুমদার তপনের সফরসঙ্গী হিসেবে এম শফিকুল ইসলাম মহিম নিরলস পরিশ্রম করেছেন।

মহিম পরশুরাম উপজেলার বিভিন্ন গ্রাম সহ জেলার সবকটি উপজেলা ও ইউনিয়ন বিতরণের জন্য ঘুরাঘুরি করে করে অসুস্থ হয়ে যান এছাড়াও মহিম পরশুরাম পৌর সভার মেয়র নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেলের সাত হাজার পরিবারের ত্রাণ বিতরণ কার্যক্রম নিরলস পরিশ্রম করেছেন।

এছাড়াও সালেহ উদ্দিন-হোসনেআরা কল্যাণ ট্রাস্ট এবং পৌর মেয়র নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেলের ব্যক্তিগত অর্থায়নের ত্রাণ সামগ্রী বিতরণে মহিমের সক্রিয় ভূমিকা ছিল। একাধিক কাজে বিভিন্ন স্থানে ঘুরাঘুরি করতে গিয়ে মহিম শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়েন।

এর আগে জেলা পরিষদের অর্থায়নে ৭০ লাখ টাকা ব্যয়ে ত্রাণ বিতরণ কার্যক্রমে জেলার সবকটি উপজেলা ও ইউনিয়নে ত্রাণ বিতরণের জন্য ঘুরাঘুরি করে সোমবার (১২ জুলাই) অসুস্থ হয়ে পড়েন জেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল বশর মজুমদার তপন।

পরে ডাক্তারের পরামর্শ অনুযায়ী তপনকে কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে ভর্তি করা হয়। পরের দিন মঙ্গলবার একাধিক সূত্রে জানা যায় খায়রুল বশর মজুমদার তপন এখন শারীরিকভাবে সুস্থ আছেন। তার পরিবার জানান তিনি বর্তমানে হোম আইসোলেশনে আছেন।

মহিম ও জেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল বশর মজুমদার তপনের শারীরিক সুস্থতার জন্য তাঁর পরিবার সকলের কাছে দোয়া চেয়েছেন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *