Main Menu

কসবায় সড়কে দায়িত্বরত এসআই পিকআপের চাপায় নিহত

নিজস্ব প্রতিবেদক :
কুমিল্লা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার কালামুড়িয়া এলাকায় দায়িত্ব পালনের সময় পিকআপের চাপায় পুলিশের উপপরিদর্শক (এসআই) গোলাম মোস্তফা (৫৭) নিহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত গোলাম মোস্তফা কসবা থানার উপপরিদর্শক (এসআই) ছিলেন। তিনি ফেনীর ফুলগাজী উপজেলার করইয়া গ্রামের মৃত আলী আজমের ছেলে। তাঁর এক ছেলে ও এক মেয়ে সন্তান রয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাতে কুমিল্লা-সিলেট মহাসড়কের কসবা উপজেলার কালামুড়িয়া থেকে কুটি পর্যন্ত এলাকার টহলে বের হন এসআই গোলাম মোস্তফা। এ সময় তাঁর সঙ্গে দুজন কনস্টেবল ও একজন চালক ছিলেন। রাত সাড়ে ১০টার দিকে মহাসড়কের কসবা উপজেলার শেষ প্রান্ত কালামুড়িয়া সেতু এলাকায় যান।

দায়িত্ব পালন করতে সেতুসংলগ্ন সড়কের এক পাশে গাড়ি থামিয়ে তাঁরা অবস্থান করেন। সে সময় টহল দলে থাকা–পুলিশের অন্য সদস্যরা গাড়িতে অবস্থান করছিলেন। একটি ফোন আসায় গাড়ি থেকে নেমে রাস্তায় দাঁড়িয়ে গোলাম মোস্তফা মুঠোফোনে কথা বলছিলেন। সে সময় দ্রুতগতিতে আসা কুমিল্লা অভিমুখী একটি পিকআপ তাঁকে চাপা দিয়ে পালিয়ে যায়।

পরে টহল দলে থাকা পুলিশের অন্য সদস্যরা তাঁকে উদ্ধার করে প্রথমে কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। অবস্থার অবনতি হলে রাত সাড়ে ১১টার দিকে তাঁকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নেওয়া হয়।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত পৌনে ১২টার দিকে তিনি মারা যান।

ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মির্জা সাইফ জানান, হাসপাতালে আনার পর চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তিনি মাথায় ও ডান পায়ে আঘাত পেয়েছেন। নিহত গোলাম মোস্তফার লাশ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

টহল দলে থাকা কনস্টেবল মো. কুদ্দুস মিয়া বলেন, টহলের দায়িত্ব পালনের সময় কুমিল্লা অভিমুখী একটি পিকআপ তাঁকে চাপা দেয়। পালিয়ে যাওয়ায় পিকআপ আটক করা সম্ভব হয়নি।

ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মোল্লা মোহাম্মদ শাহীন সাংবাদিকদের জানান, টহল দলের দায়িত্বে ছিলেন নিহত এসআই মোস্তফা কামাল। দায়িত্বরত অবস্থায় একটি পিকআপ তাঁকে চাপা দেয়।

শুক্রবার ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। পালিয়ে যাওয়ায় পিকআপ, এর চালক ও সহযোগীকে আটক করা সম্ভব হয়নি। তবে এ ঘটনায় একটি মামলা করা হবে।

শেয়ার করুনঃ





Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *