Main Menu

মোটরসাইকেল দুর্ঘটনায় জাবি ছাত্রীর মৃত্যু

জাবি প্রতিনিধি :
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) পদার্থবিজ্ঞান বিভাগের ৪র্থ বর্ষ(৪৬ ব্যচের) ছাত্রী জান্নাতুল ফেরদৌসে তৃষ্ণা মোটরসাইকেল দূর্ঘটনায় মৃত্যুবরণ করেছে।

বৃহস্পতিবার (১৭ জুন) বিকাল সাড়ে তিনটায় রাজধানীর শমরিতা হাসাপাতালের আইসিইউতে থাকা অবস্থায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দূর্ঘটনার বিষয়ে জানতে চাইলে তৃষ্ণার খালাতো ভাই রাতিন ভোরের কাগজকে জানান, গত মঙ্গলবার বিকাল ৫ টায় তৃষ্ণা তার বন্ধুর বাইকের পিছন থেকে পড়ে গিয়ে মাথায় প্রচন্ড আঘাত পায়। তাৎক্ষণিক ঘটনাস্থল থেকে তাকে বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের আইসিইউতে ভর্তি করা হয়।

পরে সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে হেলিকপ্টার যোগে ঢাকার একটি বেসরকারি হাসপাতালের আইসিইউ’র লাইফ সাপোর্টে ডাক্তারদের নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়। পরে তার অবস্থার আরও অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

বিশবিদ্যালয়ের প্রক্টর আ স ম ফিরোজ উল হাসান সহ বিভাগের শিক্ষকদের উপস্থিতিতে সন্ধ্যায় ৭টায় তৃষ্ণার লাশ ক্যাম্পাসে নিয়ে আসে তার পরিবার। এসময় শিক্ষার্থীদের মাঝে শোকের ছায়া নেমে আসে।

তৃষ্ণার পিতা মো: ফজলুল হকের সাথে কথা বলার চেষ্টা করা হলে তিনি কান্নায় ভেঙে পড়েন। জানাজার বিষয়ে তিনি বলেন, ‘আগামীকাল বাদ জুমা বগুড়া সৈয়দ আহম্মদ কলেজ মাঠে জানাজা শেষে শুখানপুকুর গ্রামের বাড়িতে দাফন করা হবে।’

পদার্থবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. ফরিদ আহমদ জানান, ‘আমরা মৃত্যুর সংবাদ সামাজিক যোগাযোগ মাধ্যমে শুনেছি। ক্যাম্পাসে লাশ নিয়ে আসা হয়েছে শুনে দ্রুত চলে আসলাম। আমরা প্রিয় এই শিক্ষার্থীর মৃত্যুতে গভীরভাবে শোকাহত। তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাই।’

শেয়ার করুনঃ





Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *