ফেনী হার্ট ফাউন্ডেশন ও ডায়াবেটিস হাসপাতালে হুইলচেয়ার বিতরণ করেছে ফেনী ক্লাব

ফেনী :

ঢাকায় অবস্হানরত ফেনীর নাগরিকদের সংগঠন ফেনী ক্লাব ঢাকা লিমিটেড এর উদ্যোগে ফেনী হার্ট ফাউন্ডেশন ও ডায়াবেটিস হাসপাতাল এর অসুস্থ রোগীদের জন্য হুইলচেয়ার বিতরণ করা হয়েছে।

দুটি হাসপাতালে ৫টি করে মোট ১০টি হুইলচেয়ার বিতরণ করা হয়েছে।আলাদা আলাদা দুটি অনুষ্ঠানের মাধ্যমে হাসপাতাল কতৃপক্ষের নিকট হুইলচেয়ারগুলো হস্তান্তর করা হয়েছে।

গতকাল শনিবার দুপুর ১২টায় ফেনী হার্ট ফাউন্ডেশন মিলনায়তনে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।ফেনী ক্লাব ঢাকার যুগ্ম সম্পাদক সরোয়ার হোসেন রুবেলের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন হার্ট ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক বাহার উদ্দিন বাহার,ফেনী ক্লাবের সাধারণ সম্পাদক জহির উদ্দিন আলমগীর,সহসভাপতি আনোয়ারুল কামরান,লাইফ মেম্বার জুবায়ের হোসেন সিদ্দিক ও জুলহাস উদ্দিন। এসময় উপস্থিত ছিলেন হার্ট ফাউন্ডেশন পরিচালনা পর্ষদ সদস্য এডভোকেট পার্থ পাল চৌধুরী,শিকদার চেয়ারম্যানসহ বিভিন্ন সামাজিক সংগঠনের সদস্যবৃন্দ ও ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।পরে ক্লাবের কর্মকর্তাবৃন্দ হার্ট ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক বাহার উদ্দিন বাহারের নিকট হুইলচেয়ার হস্তান্তর করেন।

অপরদিকে,দুপুর ১টায় ফেনী ডায়াবেটিস হাসপাতালের হলরুমে হাসপাতালের সহসভাপতি ওসমান হারুন দুলালের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন ডায়াবেটিস হাসপাতাল সাধারণ সম্পাদক বাবু সুশেন চন্দ্র শীল, ফেনী ক্লাব সাধারণ সম্পাদক জহির উদ্দিন আলমগীর,হাসপাতালের ভারপ্রাপ্ত পরিচালক ডাঃ মোজাম্মেল হোসেন প্রমুখ।সভা শেষে সাধারণ সম্পাদক বাবু সুশেন শীলের নিকট হুইলচেয়ার হস্তান্তর করা হয়।

দুই হাসপাতালের নেতৃবৃন্দ ফেনী ক্লাব ঢাকা লিমিটেড এর এমন উদ্যোগকে সাধুবাদ জানান এবং মানব কল্যাণে এমন কর্মকান্ড আরো প্রসারিত করার আশাবাদ ব্যক্ত করেন।ফেনী ক্লাব সাধারণ সম্পাদক জানান,ফেনীর ধনাঢ্য ব্যবসায়ী ও শিল্পপতিগন ফেনী ক্লাবের সদস্য।

আমরা মানবতার কল্যাণে বিভিন্ন পদক্ষেপ গ্রহন করেছি।মানবিক কাজগুলো ফেনীতে স্বল্প পরিসরে শুরু করেছি,ধীরে ধীরে আরো ব্যাপক আকারে করবো ইনশাআল্লাহ।একাজে তিনি সকলের সর্বাত্বক সহযোগিতা কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *