ঘুমধুমের পুলিশের অভিযানে এবার বিদেশি বিয়ার উদ্ধার, গ্রেফতার ২

নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে শামীম :
নাইক্ষ্যংছড়ি উপজেলা সীমান্ত ঘুমধুম তদন্তকেন্দ্রের পুলিশ অভিযান চালিয়ে বিয়ার ক্যানসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

রবিবার (১৩ জুন) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ইউনিয়নের ঘুমধুম ৫নং ওয়ার্ডের ঘোনার পাড়াস্থ আলুর মাঠে নামক স্থান থেকে ৪০টি বিয়ার ক্যান ও ব্যাটারি চালিত ১টি অটোরিকশাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে পুলিশ।

উদ্ধারকৃত ৪০টি বিয়ার ক্যানের মূল্য আনুমানিক ২০ হাজার টাকা।

গ্রেফতারকৃতরা হচ্ছে, উখিয়া উপজেলার কুতুপালং ১নং শরণার্থী ক্যাম্পের হেড মাঝি আব্দু শুক্কুরের অধিনস্থ এ-১নং ব্লকের হামিদ হোসেনের পুত্র আজগর আলী ওরফে মিজান(২৪), টেকনাফ থানার হোয়াক্যং ইউনিয়নের আতুরবর ঘোনার বিজিবি চেকপোস্ট নামক এলাকার আবু ছিদ্দীকের পুত্র অটোরিকশা চালক জাফর আলম (৪৯)।
পুলিশ জানায়, নাইক্ষ্যংছড়ি থানা অফিসার ইনচার্জ মুহাম্মদ আলমগীর হোসেন এর দিক নির্দেশনা এবং সার্বিক তত্বাবধানে ঘুমধুম পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ এসআই মুখলেছুর রহমানের সঙ্গী ফোর্স এএসআই সাহাব উদ্দীন,সবুজ মিয়া,রবিউল হোসেন ও রাজীব চক্রবর্তীর একটি দল অভিযান চালিয়ে ঘুমধুম ৫নং ওয়ার্ডের আলুর মাঠ নামক স্থান থেকে ৪০টি বিয়ার ক্যান এবং ১টি পুরাতন অটোরিকশাসহ দুই ব্যাক্তিকে আটক করা হয়।

নাইক্ষ্যংছড়ি থানা অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলমগীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীকে এবং উদ্ধারকৃত আলামতসহ শ্লিষ্ট মাদক মামলা রুজু করে রবিবার সকালে আদালতের মাধ্যমে বান্দরবান কারাগারে প্রেরণ করা হয় ।

প্রসঙ্গ, গত ১০ জুন বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টায় নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ভাল্লুখ্যাইয়া এলকায় পুলিশের বিশেষ অভিযান পরিচালনায় ৪৯ হাজার পিস ইয়াবাসহ দুই মাদককারবারিকে গ্রেফতার করা হয়।
উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ১ কোটি ৪৬ লাখ ১০ হাজার টাকা।

আর দিকে, ঠিক একিদিনে
বৃহস্পতিবার সন্ধ্যায় নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নের ফুলতলী এলাকা থেকে ৪৮ হাজার ৭শত পিস ইয়াবাসহ এক মাদককারবারিকে আটক করা হয়। উদ্ধারকৃত ইয়াবার বাজার মূল্য আনুমানিক ১কোটি ৪৬ লাখ টাকা।

শুক্রবার (১১ জুন) রাত সাড়ে ৮টায় নাইক্ষ্যংছড়ি থানাধীন সোনাইছড়ি তদন্ত কেন্দ্রের পুলিশ অভিযানে ৮নং ওয়ার্ডের রেজু হেডম্যান পাড়ার এলাকা থেকে ৩ হাজার ৫৫০ পিস ইয়াবাসহ
১জন শীর্ষ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *