Main Menu

গৃহহীনদের গৃহনির্মাণে চেক বিতরণ করলেন কাদের মির্জা

কবিরহাট প্রতিনিধিঃ
মুজিব শতবর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীনদের মাঝে প্রধানমন্ত্রীর পক্ষে সারা দেশে বসতঘর প্রদান করা হলেও তালিকা থেকে বঞ্চিতদের মাজ থেকে ৬ পরিবার গৃহহীনদের মাঝে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের পক্ষথেকে ৫ লক্ষ টাকার চেক বিতরন করেন বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা।

রবিবার (১৬ মে) বসুরহাট পৌর কার্যালয়ে সকাল ১১ টার সময় ৬টি পরিবারের মাঝে এই চেক বিতরণ করা হয়।

এসময় গৃহহীন নূর নবী বাহারকে ৫০ হাজার টাকা,মতি লাল মজুমদার কে ১ লক্ষ টাকা, তাসকেরা বেগম কে ৫০ হাজার টাকা, বিবি রাবেয়া কে ১ লক্ষ টাকা, টিকেন্দ্র চন্দ্র দাসকে ১ লক্ষ টাকা ও কামাল উদ্দিন কে ১ লক্ষ টাকারর চেক প্রদাণ করা হয়।

মেয়র আবদুল কাদের মির্জা বলেন, সমাজে অনেক নিরিহ গৃহহীন পরিবার রয়েছে যাদের মাথা গোঁজার ঠাই নেই।এসব অসহায়দের সহায়তায় সমাজের বিত্তবানরা এগিয়ে আসা উচিত। এসময় তিনি আরো বলেন আমি বিত্তবান নয় তবে নিজের সামর্থ অনুযায়ী সব সময় চেষ্টা করি অসহায়দের পাশে দাঁড়াতে,আপনারাও এগিয়ে আসুন।

এসময় মেয়র আব্দুল কাদের মির্জা একটি মসজিদের নির্মাণের জন্য ৫০ হাজার টাকা নিজের ব্যক্তিগত তহবিল থেকে অনুদান প্রদান করেন।
চেক বিতরণ অনুষ্ঠান শেষে বসুর হাট বাজারের বিভিন্ন শ্রেণীর মানুষের কাছে তিনি করোণা প্রতিরোধে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মাক্স বিতরণ করেন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *