Main Menu

সোনাগাজী প্রেসক্লাব নির্বাচন : সভাপতি ওবায়দুল -সম্পাদক মমিন 

সোনাগাজী (ফেনী) প্রতিনিধি : 
ফেনীর সোনাগাজী প্রেসক্লাব’র নির্বাচন’২০২১ শুক্রবার বিকালে ভোরের কাগজ কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে সদস্যদের ভোটে দৈনিক তৃতীয় মাত্রা প্রতিনিধি ওবায়দুল হক সভাপতি ও দৈনিক জাতীয় অর্থনীতি প্রতিনিধি আফতাব হোসেন ভূঞা মমিন সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন।

সোনাগাজী প্রেসক্লাবের ২০২১ এর নির্বাচনে ভোটারবৃন্দ।

অন্যান্য পদে যারা নির্বাচিত হয়েছেন, সহ-সভাপতি জহিরুল হক খান সজীব (দৈনিক নতুন কাগজ) ও বাহার উল্যাহ (দৈনিক আমাদের নতুন সময়), যুগ্ন সাধারন সম্পাদক রাসেল চৌধুরী (দৈনিক ফেনীর সময়) ও আবদুর রহিম (দৈনিক হাজারিকা প্রতিদিন) এবং কোষাধ্যক্ষ নুরুল আলম মহব্বত(সাপ্তাহিক জনপ্রিয়)।

নির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন, সৈয়দ মনির আহমদ (দৈনিক ভোরের কাগজ), মেহরাব হোসেন মেহেদী (দি মর্নিং গ্লোরি), গাজী মো. হানিফ (দৈনিক অগ্রসর), ডা. কামাল উদ্দিন(সাপ্তাহিক জনপ্রিয়), নান্টু লাল দাস (ডেইলি ইন্ডাষ্ট্রি), ছালাহ উদ্দিন (দৈনিক খবরপত্র), শাহীদুল ইসলাম (দৈনিক জনবানি), নাছির উদ্দিন(দৈনিক আজকের সংবাদ) ও মহি উদ্দিন খোকন(দৈনিক সমাচার দর্পণ)।

এছাড়া সদস্য হয়েছেন, এড. হাছান মাহমুদ মামুন (ফেনী সমাচার), ডা. শুকলাল দেবনাথ,  কমরেড আবু তাহের (মন্তব্য সাহিত্য ম্যাগাজিন) ও শেখ আবদুল্যাহ আল মামুন (সোনালী বার্তা) ।  
বাংলারদর্পণ

শেয়ার করুনঃ





Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *