রাজবাড়ীতে পাঁচ হাজার শীতার্তদের মাঝে কাজী ইরাদত আলীর কম্বল বিতরণ

রাজবাড়ী প্রতিনিধিঃ
প্রতিবছরের ন্যায় এবারও রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীর নিজ অর্থব্যায়ে সদর উপজেলার ১৪টি ইউনিয়নের শীতার্ত অসহায় গরীব দুঃখি মানুষের জন্য ৫হাজার কম্বল দেওয়া হয়েছে।

মঙ্গলবার (০২ ফেব্রুয়ারী) দুপুরে জেলা আওয়ামী লীগের কার্যালয় থেকে জননেতা কাজী ইরাদত আলী সদর উপজেলার ১৪টি ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদকদের হাতে কম্বল তুলে দেন।

এসময় সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ রমজান আলী রাজবাড়ী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম শফি, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম এরশাদ,এছাড়াও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

কম্বল বিতরণের আগে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী বলেন, আমরা যদি সুসংগঠিত হই তাহলে আমাদের সরকার সুসংগঠিত হবে। আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলকে সুসংগঠিত করেছে।

আমরা বঙ্গবন্ধুর একজন কর্মী আমরা চাই সম্মিলিতভাবে দলকে সামনে রেখে আমরা যারা নেতৃবৃন্দ আছি সবাই অসহায় মানুষের পাশে দাঁড়াবো। তাই আজকে এই কম্বল বিতরণ শুরু করেছি।

সকল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক এবং ওয়ার্ডের সভাপতি-সাধারণ সম্পাদকদের অনুরোধ করবো। যারা বিগত দিনে তৃনমূল থেকে আমাদের ভোটাভোটির মাধ্যমে গণতন্ত্রের ধারাকে শক্তিশালী করার লক্ষে আগামী দিনে নেতৃত্ব গঠনে আমরা যে কাজ করেছি। সেই সময় কেউ জিতেছে কেউ জিততে পারেনি।

তার মানে যারা হেরে গেছে তাদের প্রত্যাখান না করে সবাইকে সম্মিলিত ভাবে বুকে টেনে নিয়ে প্রত্যেকটা কাজে তাদের অংশগ্রণে সুযোগ সৃষ্টি করে দিতে হবে। আর যদি কেউ কমিটি থেকে বাদ দিয়ে থাকেন তাহলে সমন্বয় করে নিবেন। দলের মধ্যে যারা বিভেদ সৃষ্টি করে বেড়াচ্ছে। আপনারা প্রত্যেকটা মানুষ বিকেবহীন নয়। সবাইকে বিবেক দিয়েছে।

তাই আমি বলবো প্রত্যেকটা মানুষ বঙ্গবন্ধুর সৈনিক হিসেবে জননেত্রী শেখ হাসিনার যে কর্মসূচি-কর্মকান্ড ও যে উন্নয়ন করেছে। আমাদের জেলা আওয়ামী লীগ-থানা আওয়ামী লীগ-ইউনিয়ন আওয়ামী লীগ ও তৃনমূল পর্যায়ের সমস্ত নেতাকর্মীরা পাশে থেকে আর্ত-মানবতার সেবায় কাজ করে যাবো।
বাংলারদর্পণ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *