Main Menu

পরশুরামে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন

আবু ইউসুফ মিন্টু-

পরশুরামে ৪০ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান অলিম্পিয়াড-২০১৯ এর উদ্বোধন  করেছেন ফেনীর জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুজ্জামান।

“বিজ্ঞান ও প্রযুক্তি, উন্নয়নের মূল শক্তি” এ স্লোগানকে ধারণ করে বুধবার (১৩ মার্চ) পরশুরাম উপজেলা ব্যাডমিন্টন কোর্ট প্রাঙ্গণে পরশুরাম উপজেলা প্রশাসনের আয়োজনে এ মেলা অনুষ্ঠিত  হয়।

 

পরশুরাম উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাসেলুল কাদেরের এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুজ্জামান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরশুরাম উপজেলা চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার ভাইস চেয়ারম্যান এনামুল করিম মজুমদার বাদল, মির্জানগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরুজাম্মান ভুট্টু, বক্সমাহমুদ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাকির হোসেন চৌধুরী।

 

প্রথার অতিথি তার  বক্তব্যে  বলেন সকলকে বিজ্ঞান ভিত্তিক সমাজ তৈরি করতে হবে। বিজ্ঞানের এ যুগে আমরা কোন অংশে পিছিয়ে নেই। সকল ক্ষেত্রে আজ আমরা সফলতার সঙ্গে এগিয়ে যাচ্ছি। বিজ্ঞানের অভুতপূর্ব অবদানের ফলে আমরা মহাকাশে যাত্রা শুরু করেছি।

 

উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন পরশুরাম পল্লিবিদ্যুৎ সমিতির  ডিজিএম প্রকৌশলী মোঃ আলা উদ্দিন, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ মিজানুর রহমান, প্রানি সম্পৎ কর্মকর্তা মোঃ ইসমাইল হোসেন, এলজিডি কর্মকর্তা প্রকৌশলী  মনির হায়দার, সমবায় কর্মকর্তা সহ পরশুরাম উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী শিক্ষক ও রাজনৈতিক ব্যক্তিবর্গ।

জেলা প্রশাসক পরে  উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাসেলুল কাদের,  উপজেলা চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার এবং অন্যান্য অতিথিদের সাথে নিয়ে মেলার  স্টল সমূহ পরিদর্শন করেন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *