Main Menu

সুনামগঞ্জের ধর্মপাশায় ভুমি বিরোধ নিয়ে  দুই পক্ষের সংঘর্ষে দুই নারীসহ আহত ২০

সুনামগঞ্জ প্রতিনিধি  :

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার দূর্গাপুর গ্রামে জমিজমা নিয়ে বিরোধের জের ধরে রোববার সকালে দুই পক্ষের সংঘর্ষে দুই নারীসহ অন্ততপক্ষে ২০ জন গুরুতর আহত হয়েছেন। আশংকাজনক অবস্থায় নজরুল ইসলাম (৫০) নামে এক ব্যক্তিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। এরমধ্যে ১১ জনকে ধর্মপাশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বাকিদেরকে স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

 

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, উপজেলার জয়শ্রী ইউনিয়নের দূর্গাপুর গ্রামের আব্দুল গাফফারের সাথে একই গ্রামের নূরুল ইসলামের দীর্ঘদিন জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল।

 

শনিবার বিকেল সাড়ে ৫টায় আব্দুল গাফফারের লোকজন বাড়ির সামনের বিরোধপূর্ণ ওই জমি থেকে মাটি কাটতে গেলে প্রতিপক্ষের নূরুল ইসলামসহ তার লোকজন সেখানে গিয়ে তাদেরকে মাটি কাটতে বাধা দেন।

 

পরে ঘটনার জের ধরে রবিবার বিকেলে দুই পক্ষের লোকজনের মধ্যে কথাকাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ বাঁধে। সংঘর্ষে প্রতিপক্ষের ধারোলো অস্ত্র, রড, লাঠিসোটা ও ইট পাটকেলের আঘাতে ছফেদা খাতুন, রহিমা খাতুন, ফজলুল হক,আবুল হোসেন, আব্দুস ছাত্তার, গেদু মিয়া, শহীদ মিয়া, দেলোয়ার হোসেন, সাহেদ আলী, ফয়সাল ও মাজুল মিয়াসহ কমপক্ষে ২০ জন গুরুতর আহত হন।

 

এ ব্যাপারে ধর্মপাশা থানার ওসি মো. এজাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পাওয়ার পরপরই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে এবং এলাকার পরিস্থিতি এখন শান্ত রয়েছে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *