Main Menu

সাতক্ষীরায় বিকেএসপি’র খুলনা ও বরিশাল জোনের খেলোয়াড় বাছাই | বাংলারদর্পন

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা ব্যুরো চীফ:

তৃণমূল পর্যায়ে ক্রীড়া প্রতিভা অন্বেষণ ও নিবিড় প্রশিক্ষণ কার্যক্রম ২০১৯ জেলা পর্যায়ে খেলোয়াড় বাছাই কর্মসূচি খুলনা ও বরিশাল জোনের খেলোয়াড় বাছাই অনুষ্ঠিত হয়েছে।

 

বুধবার সকালে সাতক্ষীরা সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি)’র আয়োজনে ১৭টি ইভেন্টে সাতক্ষীরা জেলার খেলোয়াড় বাছাই করা হয়। বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) দেশের ৬৪টি জেলা থেকে ১৭টি ইভেন্টে ৮ থেকে ১২ বছর বয়সী ও ১২ থেকে ১৪ বছর বয়সী ১ হাজার জন খেলোয়াড় বাছাই করা হবে।

 

খুলনা ও বরিশাল বিভাগে ১৬টি জেলায় এ বাছাই কার্যক্রম চলছে। বাছাই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি)’র জিমন্যাস্টিক্স কোচ ও দলনেতা আব্দুর রউফ, সাঁতার সি-কোচ সাঈদ আহমেদ, ফুটবল কোচ আব্দুল্লাহ আল মতিন, জুডো কোচ জাহাঙ্গীর আলম রনি, ক্রিকেট কোচ ডলি দাস, শ্যুটিং কোচ জাহিদ হাসান, এ্যাথলেটিক্স কোচ জয়নাল আবেদীন, বক্সিং কোচ সামির উদ্দিন, ফুটবল কোচ মো. ফারুক হোসেন, জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য মো. রুহুল আমিন, কাজী কামরুজ্জামান, খন্দকার আরিফ হাসান প্রিন্স, মো. আলতাপ হোসেন, সিরাজুল ইসলাম প্রমুখ।

 

এসময় বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি)’র কর্মকর্তা ও জেলা ক্রীড়া সংস্থার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *