ফের প্রধানমন্ত্রীর উপ- প্রেস সচিব আশরাফুল আলম খোকন | বাংলারদর্পন

নিউজ ডেস্কঃ

প্রধানমন্ত্রীর উপ- প্রেস সচিব আশরাফুল আলম খোকনের চুক্তির মেয়াদ বাড়ানো হয়েছে। আজ বৃহস্পতিবার জনপ্রশাসন মন্ত্রণালয় এ সংক্রান্ত একটি আদেশ জারি করে।  

আদেশে বলা হয়, আশরাফুল আলম আগের চুক্তির ধারাবাহিকতায় প্রধানমন্ত্রীর মেয়াদকাল অথবা তার সন্তুষ্টি সাপেক্ষে প্রধানমন্ত্রীর উপ প্রেস সচিব পদে কর্মরত থাকবেন। এর আগে ২০১৩ সালের ১৪ আগস্ট প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব পদে আশরাফুল আলম খোকনকে নিয়োগ দেয়া হয়। সৃষ্টিশীল চিন্তা, দায়িত্বশীল মনোভাব ও পেশাদারিত্বের মাধ্যমে আশরাফুল আলম খোকন প্রধানমন্ত্রীর প্রেস উইং এর আধুনিকায়ন ও প্রেস উইং কে গতিশীল করতে গুরুত্বপূর্ণ অবদান রাখেন। প্রধানমন্ত্রীর বিটের সাংবাদিকদের সঙ্গে কাজের সমন্বয় ও সকল পর্যায়ের পেশাদার সাংবাদিকদের সঙ্গে সর্ম্পক উন্নয়নেও কাজ করছেন তিনি।  

স্কুল জীবন থেকে শুরু করে ছাত্রজীবনের বিভিন্ন পর্যায়ে ছাত্রলীগের গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেন খোকন। পেশাগত জীবনে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক ছিলেন।  
২০১৩ সালে প্রধানমন্ত্রীর উপ- প্রেস সচিব পদে যোগদানের আগে আশরাফুল আলম খোকন চ্যানেল আইয়ের নর্থ আমেরিকার প্রধান কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করেন। এ পদে তিনি ৬ বছর কাজ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *