Main Menu

সোনাগাজীতে পুষ্পমাল্য অর্পনের এক ঘন্টা পর শহীদ মিনার ফুলশুন্য

 

 

সোনাগাজী প্রতিনিধি  : একুশে ফেব্রুয়ারি মহান শহীদ দিবস ও অান্তর্জাতিক মাতৃভাষা দিবস উপক্ষ্যে সোনাগাজী উপজেলা চত্বরে অবস্থিত কেন্দ্রিয় শহীদ মিনারে মঙ্গলবার সকাল  সাড়ে ৭টা থেকে শ্রদ্ধাঞ্জলী অর্পন শুরু হয়। স্থানীয় সংসদ সদস্য হাজী রহিম উল্যাহ, উপজেলা পরিষদের চেয়ারম্যান কামরুল অানাম,  উপজেলা নির্বাহি কর্মকর্তা মিনহাজুর রহমান,  মডেল থানার ওসি হুমায়ুন কবির,  উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল,  পৌর মেয়র রফিকুল ইসলাম খোকন,  উপজেলা অা’লীগ ও সহযোগী সংগঠন, উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠন, সোনাগাজী প্রেসক্লাব সহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন শান্তিপুর্ন ভাবে ঘন্টাব্যাপি (সাড়ে ৮টা পর্যন্ত) শহীদ মিনার এবং বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্প মাল্য অর্পন করেন।

সকাল সাড়ে ৯টায় পুলিশি পাহারা সরে যাওয়ার পর মাত্র ১০ মিনিটের মধ্যে শহীদ মিনার ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে থাকা সকল পুষ্পস্তবক উদাও হয়ে যায়।

খবর পেয়ে ৯টা ৪০ মিনিটের সময় উপজেলা চেয়ারম্যান জেড এম কামরুল অানাম ঘটনাস্থল পরিদর্শন করে বিষয়টি তদন্তের জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তাকে নির্দেশ দেন।  তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় তিনি গণমাধ্যম কর্মীদের জানান, কারো ইশারায় এটা সম্ভব হয়েছে ।  ইউএনও ও মডেল থানার ওসি কে বিষয়টি অবহিত করা হয়েছে।  অল্প সময়ের মধ্যে পুলিশি পাহারা   কেন সরে গেল দায়ীত্বরত পুলিশ অফিসারদের জবাব দিতে হবে।

 






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *