Main Menu

মুরুব্বী ছাউনীর সদস্যদের মাঝে আইডি কার্ড বিতরণ

মো:আফজাল হোসেন দিনাজপুর প্রতিনিধি :
দিনাজপুর শহরের রামনগর মাদীনা মসজিদ মোড়স্থ সামাজিক অপরাধ নির্মূল সংগঠন মুরুব্বী ছাউনী লালঘর মুরুব্বীদের মাঝে পরিচয়পত্র বিতরণ করা হয়েছে। গতকাল বুধবার দিনাজপুর সদর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে পরিচয়পত্র বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুর রহমান। এসময় তিনি মুরুব্বী ছাউনীর প্রতিষ্ঠাতা সদস্যদের একটি নাম ফলকও উন্মোচন করেন।
প্রধান অতিথি এসময় তার বক্তব্যে বলেন, মুরুব্বী ছাউনী লালঘর এলাকার মুরুব্বীদের যুগান্তকারী পদক্ষেপ। মুরুব্বী ছাউনীর মাধ্যমে এলাকা থেকে মুরুবীরা সামাজিক অপরাধ নির্মূল করতে সক্ষম হয়েছেন। সমাজের বিপদগামী মানুষদের সামজিক অপরাধ জগৎ থেকে ফিরিয়ে এনে সুন্দর জীবনের দিশা দিয়েছেন। শহরের প্রত্যেক পাড়া মহল্লায় মুরুব্বী ছাউনী প্রতিষ্ঠিত হলে সমাজ থেকে অপরাধ নির্মুল করা সম্ভব হবে।
মুরুব্বী ছাউনীর সভাপতি আলহাজ¦ সাদেক আলীর সভাপতিত্বে ও সংগঠনের মহাসচিব ইউসুফ আলীর সঞ্চালনায় অনুষ্ঠানের বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সমাজ সেবা কর্মকর্তা মঈনুল হোসেন, সাবেক জেলা ত্রাণ কর্মকর্তা জিল্লুর রহমান। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন লালঘর সাধারণ সম্পাদক প্রভাষক মোফাজ্জল হোসেন, দপ্তর সম্পাদক এনামুল হক, লাল কমান্ডার জাহিদ হোসেন, হাবিবুর রহমান রানা সহ মুরুব্বী ছাউনীর সকল সদস্যবৃন্দ ও এলাকার গণ্যমাণ্যব্যাক্তিবর্গ।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *