Main Menu

সুস্থ্য ক্রীড়া প্রদর্শন করে একজন খেলোয়াড় তার অপূর্ব ক্রীড়াশৈলীর নিদর্শন রাখতে পারে – জেলা প্রশাসক

মো:আফজাল হোসেন দিনাজপুর প্রতিনিধি :
দিনাজপুরের জেলা প্রশাসক মীর খায়রুল আলম বলেছেন, শারীরিক ও মানসিক দৃঢ়তা, কলা-কৌশল এবং সুস্থ ক্রীড়া প্রদর্শন করে একজন খেলোয়াড় তার অপূর্ব ক্রীড়াশৈলীর নিদর্শন রাখতে পারে। এটি পরিচালিত হয় একগুচ্ছ নিয়ম-কানুন বা নিজস্ব চিন্তা-চেতনার মাধ্যমে। খেলার প্রধান চালিকাশক্তি হচ্ছে শারীরিক সক্ষমতা, দক্ষতা ও মর্যাদা যাতে বিজয়ী এবং বিজিত পক্ষ নির্ধারিত হয়।
৭ ফেব্র“য়ারী মঙ্গলবার দিনাজপুর বড় ময়দানে পাটোয়ারী বিজনেস হাউস প্রাঃ লিঃ আয়োজিত ৭ম মুক্তা স্মৃতি অনুর্ধ্ব-১৫ টি-টুয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মীর খায়রুল আলম এ কথা বলেন। তিনি বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় সৃজনশীল কর্মকান্ডের মাধ্যমে একজন খেলোয়াড়দে মানুষের মত মানুষ হয়ে সত্য ও সুন্দরের পথে থেকে নিজেদের পূর্ণাঙ্গ মানুষ হিসেবে প্রতিষ্ঠিত করে আমাদের এই শুধু দিনাজপুরকে নয় গোটা বাংলাদেশকে সত্য ও সুন্দরের পথে আলোকিত করে তুলবে।
মুক্তা স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টের আহবায়ক মিজানুর রহমান পাটোয়ারী বাবুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি রেজা হুমায়ুন ফারুক চৌধুরী শামীম, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মোঃ আজিজুর রহমান ও জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক সুব্রত মজুমদার ডলার।
টুর্নামেন্টে ১৬টি দল অংশগ্রহণ করেছে। উদ্বোধনী খেলায় অংশগ্রহণ করেন বিবিসি ক্লাব বাহাদুর বাজার বনাম দিনাজপুর বয়েজ।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *