Main Menu

সোনাগাজীতে নারীর চুল তুলে নিল বখাটে :থানায় অভিযোগ

ফেনী প্রতিনিধি :

সোনাগাজী উপজেলার মতিগঞ্জ ইউনিয়নের সাতবাড়িয়া গ্রামে সোমবার এক নারীর মাথার চুল তুলে নিয়েছে যুবলীগ কর্মী। স্থানীয়রা জানান, সাতবাড়িয়া গ্রামের রসকর আলী সরদার বাড়ির মাবুল হকের বোনের মেয়ে তার বাড়িতে থেকে লেখাপড়া করে আসছিল। স্কুলে যাওয়া-আসার পথে জুয়েল তাকে প্রেম প্রস্তাব দিয়ে প্রতিদিনই উত্ত্যক্ত করত।

বিষয়টি স্কুলছাত্রী তার মামা ও খালাকে জানালে তারা জুয়েলের পরিবারের কাছে নালিশ দেয়। এতে সে ক্ষিপ্ত হয়ে উল্টো মাবুল হকের স্কুলপড়–য়া মেয়েকে স্কুলে আসা-যাওয়ার পথে বিরক্ত ও উত্ত্যক্ত করা শুরু করে। এতে মেয়েটি স্কুলে যাওয়া বন্ধ করে দেয়। বিষয়টি ফের জুয়েলের বাবা-মাকে জানালে সবাই মিলে ক্ষিপ্ত হয়ে সোমবার মাবুল হকের বাড়ির সামনে এসে ঝগড়ায় লিপ্ত হয়। এ সময় বখাটে জুয়েল মাবুল হকের স্ত্রী আনোয়ারা বেগমের ওপর লাঠিসোটা নিয়ে হামলা করে এবং মাথা থেকে এক মুষ্টি চুল তুলে নেয়। এ সময় তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে জুয়েলসহ তার পরিবারের সদস্যরা ঘটনাস্থল থেকে চলে যায়।

খবর পেয়ে সোনাগাজী থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। পরে আহত আনোয়ারা বেগমকে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ বিষয়ে জুয়েলসহ পাঁচজনকে আসামি করে থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *