Main Menu

মাহমুদুর রহমানের বিরুদ্ধে মানহানি মামলা দায়ের করেছে জাতীয় পার্টি | বাংলারদর্পন

শরীয়তপুর :

জাতীয় পাটির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদকে জড়িয়ে মানহানিকর মিথ্যা সংবাদ প্রকাশের অভিযোগে শরীয়তপুর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ‘দৈনিক আমার দেশ’ এর ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানের বিরুদ্ধে মানহানি মামলা দায়ের করা হয়েছে।

 

একশ’ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে বৃহস্পতিবার মামলাটি দায়ের করেন শরীয়তপুর জেলা জাতীয় পাটির সভাপতি ও কেন্দ্রীয় কার্যনির্বাহীর সদস্য অ্যাডভোকেট মাসুদুর রহমান মাসুদ।

 

অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নাহিদ নাছরিন মামলাটি আমলে নিয়ে শরীয়তপুর সদরের পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকতাকে তদন্ত করে প্রতিবেদন দাখিলের নিদের্শ দিয়েছেন বলে মামলার বাদী ও আইনজীবী জানান।

 

মামলার অভিযোগে বলা হয়, ১৩ মে জাতীয় পাটির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ তার পালিত মেয়ে শ্রীমতি নিপা রানী কর্মকারকে নিজ খরচে বিয়ে দিয়েছেন রাজধানীর ঢাকেশ্বর জাতীয় মন্দিরে। বিয়ের অনুষ্ঠানে জাপার প্রেসিডিয়াম সদস্যসহ অনেক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বিভিন্ন পত্র পত্রিকায় এ নিয়ে সংবাদ ও ছবি প্রকাশিত হলেও দৈনিক আমার দেশ অনলাইন পত্রিকায় সত্য ঘটনা আড়াল করে পালিত কন্যা নিপা রানী কর্মকারকে এরশাদ নিজে বিয়ে করলেন মর্মে সংবাদ প্রকাশিত হয়।

 

এতে সাবেক রাষ্ট্রপতি এরশাদসহ জাতীয় পাটির সকল নেতাকর্মীর মানহানি হয়েছে। টাকার অংকে যার পরিমাণ একশ’ কোটি টাকা বলে মামলায় দাবি করা হয়।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *