Main Menu

রনির মামলা প্রত্যাহার ও রাশেদকে গ্রেফতারের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন

চট্টগ্রাম ব্যুরো :

 

চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক নুরুল আজিম রনি’র বিরুদ্ধে দায়ের করা সকল মামলাকে মিথ্যা দাবি করে এসব মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছে চট্টগ্রামের বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা। মঙ্গলবার দুপুরে নগরীর শিল্পকলা একাডেমির সামনে ‘সাধারণ শিক্ষার্থী পরিষদ’র ব্যানারে এই মানববন্ধন করে চট্টগ্রামের বিভিন্ন স্কুল ও কলেজ শিক্ষার্থীরা।

মানববন্ধনে বক্তারা বলেন, চট্টগ্রারে শিক্ষার্থীদের অধিকার আদায়ে নুরুল আজিম রনি আপোষহীন ছাত্রনেতা। সাধারণ মানুষের অধিকার আদায়ের মাধ্যমে তিনি জনতার মন জয় করছেন। কিন্তু আজকের দিনে অসাধু চক্র বারবার তার বিরুদ্ধে রাজনৈতিক ষড়যন্ত্রে লিপ্ত। কিন্তু ছাত্রজনতা তা হতে দিবে না।

বক্তারা আরো বলেন, রনিকে ঘায়েল করতে দুষ্টচক্র কতিপয় কিছু প্রতারককে তার বিরুদ্ধে লেলিয়ে দিয়েছে। যার কারণে তার ব্যক্তিগত ব্যবসাকে বানানো হয়েছে চাঁদাবাজী। আমরা এর তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি এবং প্রতারক ও কয়েকটি মামলার আসামী রাশেদ মিয়াকে অতি দ্রুত গ্রেফতারের দাবি জানাচ্ছি। পাশাপাশি ষড়যন্ত্রকারীদের চিহ্নিত করে রনির বিরুদ্ধে আনিত সকল মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন হয়রানীমূলক মামলা প্রত্যাহার করে সাধারণ মানুষ এবং শিক্ষার্থীদের অধিকার আদায়ের জন্য রাজপথে ফিরিয়ে আনার জোর দাবি জানাচ্ছি।

সাজ্জাদুল ইসলাম সোহাগ এর সভাপতিত্বে এবং সাফায়েত ফাহিম এর সঞ্চালনায় মানববন্ধনে শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন- মুসলিম হাই স্কুলের তানভীর হোসেন, আসিফ অনিক, সরকারি উচ্চ বিদ্যালয়ের মো. কাফী, মো. সজীব, কলেজিয়েট স্কুলের শেখ ফাহিম, শাহ্ ওয়ালিউল্লাহ ইন্সটিটিউট মুশফিক হায়দার, প্রবর্তক স্কুলের ধ্রুব ভট্টচার্য, রাহুল ভট্টচার্য, বাকলিয়া উচ্চ বিদ্যালয়ের এমরান ইমু, আইয়ুব বিবি সিটি কর্পোরেশন উচ্চ বিদ্যালয়ের মো. রাসেল, পলিটেকনিক ইনষ্টিটিউট এর সাঈদ বিন আবদুল্লাহ, লামা বাজার স্কুলের মো. সুমন।

এছাড়াও সাবেক ছাত্রলীগ নেতা খোরশেদ আহমেদ জুয়েল, সাবেক কেন্দ্রীয় নেতা আলী রেজা পিন্টু, নগর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম সামদানি জনি, সাবেক ছাত্রলীগ নেতা তোসাদ্দেক নূর চৌধুরী তপু, উপ সম্পাদক আবদুল হালিম মিঠু, কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য নাদিম উদ্দীন, আমিনুল করিম, আব্দুল্লাহ আল জোবায়ের হিমু, নগর ছাত্রলীগের উপ-সম্পাদক এম. আর হৃদয় মানববন্ধনে একাত্মতা জানিয়ে বক্তব্য রাখেন। মানববন্ধনে ওমরগণি এমইএস বিশ্ববিদ্যালয় কলেজ, সরকারি কমার্স কলেজ, চট্টগ্রাম কলেজ, মহসিন কলেজসহ নগরীর বিভিন্ন ওয়ার্ড ও থানা ছাত্রলীগের নেতাকর্মীরা অংশ নেন।

 






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *