Main Menu

দলীয় নেতৃবৃন্দের  সাথে সোনাগাজী উপজেলা কৃষকলীগের নতুন কমিটির শুভেচ্ছা বিনিময়

কাজী মিজানুর রহমান মিস্টারঃ

ফেনীর সোনাগাজী উপজেলা কৃষক লীগের নতুন কমিটির নেতৃবৃন্দ মঙ্গলবার সন্ধ্যায় পৃথক অনুষ্ঠানের মাধ্যমে সোনাগাজী উপজেলা আ’লীগের শীর্ষ নেতাদের সাথে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন। উপজেলা কৃষক লীগের সভাপতি ও ইউপি সদস্য নূরুল আলম এবং সাধারন সম্পাদক আবদুল মান্নানের নেতৃত্বে উপজেলা কৃষক লীগের নেতারা প্রথমে  সোনাগাজী উপজেলা আওয়ামীগের কেন্দ্রীয় কার্যালয়ে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ সভাপতি আজিজুল হক হিরনকে ফুলের শুভেচ্ছা জানান।

 

পরে উপজেলা আ’লীগের সভাপতি রুহুল আমিনের ব্যক্তিগত কার্যালয়ে গিয়ে তাকে  ফুলেল শুভেচ্ছা জানান। । এসময় তারা একে অপরকে মিষ্টি মুখ করান।

 

এর পর উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক ও সোনাগাজী পৌরসভার মেয়র এডভোকেট রফিকুল ইসলাম খোকনকে তার বাড়ির দরজার ‘ল’চেম্বারে গিয়ে  ফুলেল শুভেচ্ছা জানান। ও তারা একে অপরকে মিষ্টি মুখ করান। ফুলেল শুভেচ্ছা বিনিময় কালে কৃষক লীগের নেতৃবৃন্দ জানান, কৃষক বাঁচলে দেশ বাঁচবে, এ শ্লোগানকে সামনে রেখে মহান মুক্তিযুদ্ধের স্থপতি বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের আদর্শ কে সমুন্নত রেখে তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার চেতনা নিয়ে সাংগঠনিক কার্যক্রম অব্যাহত রেখেছেন। আগামী নির্বাচনেও কৃষক লীগের সদস্যরা আ’লীগের প্রার্থী তথা নৌকার প্রার্থীর জন্য অতন্দ্র প্রহরী হিসেবে কাজ করবে। ১৯ এপ্রিল দলের প্রতিষ্ঠা বার্ষিকী পালনের জন্য আগামী ১২ এপ্রিল বৃহস্পতিবার বিকালে উপজেলা আ’লীগের কার্যালয়ে কৃষক লীগের উদ্যোগে এক বর্ধিত সভার আয়োজন করা হয়েছে।

 

শুভেচ্ছা বিনিময় কালে উপজেলা আ’লীগের সভাপতি রুহুল আমিন ও সাধারন সম্পাদক এডভোকেট রফিকুল ইসলাম খোকন কৃষক লীগ নেতাদেরকে যে কোন সময় সার্বিক সহযোগিতার আশ্বাস দিয়ে আগামী নির্বাচনে আ’লীগ প্রার্থীর ভ্যান গার্ড হিসেবে থাকার আহবান জানান। সবাইকে তারা জেলা আ’লীগের সাধারন সম্পাদক সাংসদ নিজাম উদ্দিন হাজারীর নেতৃত্ব ঐক্যবদ্ধ থাকারও আহবান জানান। প্রসঙ্গত; সোমবার নুরুল আলম কে সভাপতি ও আবদুল মান্নান কে সাধারন সম্পাদক করে নতুন কমিটি অনুমোদন দেন ফেনী জেলা কৃষক লীগ।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *