Main Menu

পাঠাও’র সাথে নাইট রাইডার সার্ভিসেস এর চুক্তি স্বাক্ষর | বাংলারদর্পন

চট্টগ্রাম ব্যুরো :

অ্যাপ ভিত্তিক পরিবহন সেবা ব্যবস্থা ‘পাঠাও’ এর সাথে নাইট রাইডার সার্ভিসেস এর সেবা বিনিময় বিষয়ক চুক্তি স্বাক্ষরিত হয়েছে। গতকাল বুধবার বিকেলে চট্টগ্রাম নগরীর জিইসি মোড়স্থ নাইট রাইডার মোটরস কার্যালয়ে এই চুক্তি স্বাক্ষরিত হয়।

নাইট রাইডার সার্ভিসেস এর পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক ইমতিয়াজ খান রবিন এবং  পাঠাও-এর পক্ষে স্বাক্ষর করেন প্রতিষ্ঠানের রিজিওনাল ম্যানেজার ইশফাক চৌধুরী। এই সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নাইট রাইডার্স সার্ভিসেস এর মাহবুবুল কবীর খান, আফতাব হোসেন ইকবাল। পাঠাও- এর এস এম নিয়ামুল হাসান, জাফর চৌধুরী, মেহবিশ জেমিন, ইয়াছিন আরাফাত।

নাইট রাইডার সার্ভিসেস এর অন্যতম উদ্যোক্তা মাহবুবুল কবীর খান জানান, নাইট রাইডার সার্ভিসেস চট্টগ্রাম নগরীতে সব ধরনের যানবাহনের আন্তর্জাতিক মানের পরিপূর্ণ সার্ভিসিং এবং মেকানিকেল সেবা প্রদান করে থাকে। অপরদিকে অ্যাপ ভিত্তিক পরিবহন সেবা ব্যবস্থায় পাঠাও অনেক জনপ্রিয়। এই প্রতিষ্ঠানের আওতায় কয়েক হাজার মোটর সাইকেল চট্টগ্রাম নগরীতে যাত্রীদের সেবা প্রদান করছে। সোমবার এই দুই প্রতিষ্ঠানের মধ্যে সম্পাদিত চুক্তির আওতায় পাঠাও অ্যাপে রেজিস্টার্ড সব ধরনের যানবাহন সার্ভিসিং ও মেকানিক্যাল সেবার থেকে সর্বনিম্ম ১০% থেকে ৩০% পর্যন্ত ডিসকাউন্ড সুবিধা উপভোগ করবেন। এ ছাড়া পাঠাও রেজিস্টার্ড প্রতিটি যানবাহনের জন্য গাড়ির স্পাসহ আন্তর্জাতিক মানের বিভিন্ন সার্ভিস প্রদান করবে নাইট রাইডার সার্ভিসেস।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *