Main Menu

জাতীয় পার্টির ইতিহাস উন্নয়ন ও জনগণের ভাগ্য পরিবর্তনের ইতিহাস – রিন্টু আনোয়ার

সোনাগাজী প্রতিনিধি :

জনগণ শান্তি চায়। জাতীয় পার্টি ক্ষমতায় থাকার সময় দেশের মানুষ অনেক খুশি ছিল।জাতীয় পার্টির ইতিহাস উন্নয়নের ইতিহাস। জাতীয় পার্টির ইতিহাস জনগণের ভাগ্য পরিবর্তনের ইতিহাস। আজ বিকালে সোনাগাজী কমিউনিটি সেন্টারে সোনাগাজী উপজেলা জাতীয় পার্টি’র মতবিনিময় সভায় এসব কথা বলেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের তথ্য উপদেষ্টা এবং ফেনী জেলা জাতীয় পার্টির আহবায়ক জননেতা রিন্টু আনোয়ার। 

এ্যাড. রবিউল হক রবির সঞ্চালনায়, আবু সুফিয়ানের সভাপতিত্বে উক্ত মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টির সদস্য সচিব ইঞ্জিনিয়র খন্দকার নজরুল ইসলাম, আবু তাহের মিয়াজি, ছাগলনাইয়া উপজেলার সভাপতি মজিবুর রহমান বাবুল, জেলা যুব সংহতির সভাপতি রেজাউল গনি পলাশ, দাগনভূঁইয়া উপজেলার সহ সভাপতি কামরুল ইসলাম ক্লাইব, দাগনভূঁইয়া উপজেলার সাংগঠনিক সম্পাদক খাজা করিমুল হক, দাগনভূঁইয়া পৌরসবার আহবায়ক সিরাজ উদ্দিন দুলাল, ফেনী জেলা সদস্য সহিদুল আলম সহিদ,ফেনী সদর উপজেলার সদস্য সচিব গাজীউল হক গাজী, জেলা স্বেচ্ছাসেবক পার্টির আহবায়ক খন্দকার নূর নবী, জেলা যুব সংহতির সাংগঠনিক সম্পাদক গিয়াস উদ্দিন, বক্তব্য রাখেন- মজিবুল হক মানিক, শেখ মাসুদ, আবু তাহের, মাষ্টার আনিছুর রহমান, আব্দুল হালিম,সাহাব উদ্দিন,ডা:আমিন,মানিক মেম্বার, মুক্তিযোদ্ধা আবুল কাশেম, ডা:দেলোয়ার দুলাল মিয়া ও রফিকুল ইসলামসহ সকল অংগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দরা।

বিশিষ্ট সাংবাদিক ও সংগঠক রিন্টু আনোয়ার আরো বলেন- বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশকে স্বাধীন করে গিয়েছিলেন। কিন্তু স্বাধীনতার স্বাদ হুসেইন মুহম্মদ এরশাদ জনগণকে বুঝিয়েছেন। তিনি বলেছিলেন গ্রাম বাঁচলে বাংলাদেশ বাঁচবে। তিনি শিক্ষা, স্বাস্থ্য থেকে শুরু করে প্রত্যেকটি জায়গায় পরিবর্তন এনেছিলেন। নগর উন্নয়নের জন্য অনেক কাজ করেছেন। প্রশাসনকে জনগণের দোরগোড়ায় নিয়ে গিয়েছেলেন।

তিনি আরো বলেন,জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য জাতীয় পার্টির ক্ষমতায় যাওয়া জরুরী তাই জনগণের ভাগ্য উন্নয়নের লক্ষ্যে আমরা কাজ করে যাবো কারন জনগণ পরিবর্তন চায়। শান্তি চায়। উন্নয়ন চায়। তাদের ভাগ্যের পরিবর্তন চায়। আমাদের দেশে এখনও সাড়ে পাঁচ কোটি মানুষের কর্মসংস্থান নেই। তারা এখনও আয়-রোজগারের পথ খুঁজে পায়নি। সেটা একমাত্র দিতে পারে জাতীয় পার্টি।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *