Main Menu

নিখোঁজের ৭ দিনেও উদ্ধার হয়নি কলামিস্ট মোমিন মেহেদী

 

নিউজ ডেস্কঃ নিখোঁজের ৭ দিন। নতুনধারা বাংলাদেশ এনডিবি এবং অনলাইন প্রেস ইউনিটির প্রতিষ্ঠাতা চে্য়ারম্যান মোমিন মেহেদীর খোঁজ মিলছে না। পুলিশ -প্রশাসন ফিরিয়ে দিতে না পারায় (২০ মার্চ) সংবাদ সম্মেলন করেছেন নতুনধারা বাংলাদেশ এনডিবি। ঢাকা রিপোর্টাস ইউনিটির সাগর -রুনী মিলনায়তনে সংবাদ সম্মেলনের লিখিত বক্তব্যে নতুনধারা বাংলাদেশ এনডিবির সিনিয়র ভাইস চে্য়ারম্যান ও মোমিন মেহেদীর স্ত্রী শান্তা ফারজানা বলেন, ২০১২ সালের দিকে অগণিত তরুণকে সাথে নিয়ে আত্মপ্রকাশ করেন নতুনধারা বাংলাদেশ এনডিবি নামে রাজনৈতিক দল। এ দলের মূল লক্ষ্য বায়ান্নকে প্রেরনা, একাত্তরকে চেতনা এবং প্রতিটি দেশ ও মানববান্ধন কর্মসূচীতে নিবেদিত জাতীয় বীরদের প্রতি সর্বোচ্চ সম্মান প্রদর্শনের মধ্য দিয়ে ক্ষুধা -দারিদ্র -দুর্নীতি -সন্ত্রাস -খুন -গুম মুক্ত সত্যিকারের সোনার বাংলাদেশ গড়ে তোলা।

শিক্ষা -সাহিত্য -সাংস্কৃতিক -রাজনৈতিক ও সামাজিক কর্মকান্ডে নিবেদিত এক জন মানুষ মোমিন মেহেদী। জঙ্গী -জামায়াত -যুদ্ধপরাধী -দুর্নীতিবাজদের বিরুদ্ধে লেখার কারণে একের পর এক খুন -গুমের হুমকী দিতে থাকে ষড়যন্ত্রকারী -সন্ত্রাসীরা। কিন্তু তাতে দমে না গিয়ে প্রতিবাদ ও লেখা লেখি বন্ধ করেন নি।নিখোঁজের আগের দিন (১৪ মার্চ) জাতিয় প্রেসক্লাবের সামনে জঙ্গী -জামায়াত বিরোধী সমাবেশে বক্তব্য দিয়েছেন তিনি।

এদিকে বৃহস্পতিবার( ১৫ মার্চ,) শেগুন বাগিচা এলাকা থেকে রাত অনুমানিক ১১ টার দিকে নিখোঁজ হয়েছেন মোমিন মেহেদী। (১৬ মার্চ) শাহাবাগ থানায় জিডি করেন মোমিন মেহেদীর স্ত্রী শান্তা ফারজানা। নিখোঁজ পর থেকে৤ মোমিন মেহেদীর সন্ধান চেয়ে সংগঠনের নেতা-কর্মীরা একের পর এক আন্দোলন-সমাবেশ কর্মসূচী পালন করতে থাকেন।

এর পর (১৯ মার্চ) সকাল ৯:০০টার দিকে ডিবি পরিচয় দিয়ে ১লক্ষ টাকার বিনিময়ে নিখোঁজের সন্ধান দেয়া হবে বলে ০১৭৮৬৬০১৮৩৫নাম্বার থেকে ফোন আসে শান্তা ফারজানার কাছে৤ ।তিনি কালক্ষেপণ না করে মিন্টু রোডের ডিবি অফিসে যান৤। ডিবি অফিসের পরামর্শ অনুযায়ী শান্তা ফারজানা চেষ্টা চালাচ্ছেন। তবে ৭ দিনেও খোঁজ মিলেনি তার।

সংগঠনের সিনিয়র ভাইস চে্য়ারম্যান শান্তা ফারজানা বলেন আমরা আমরণ অনশনের প্রস্তুতি নিচ্ছে। প্রশাসন কোন সহযোগীতা করছেন না।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *