Main Menu

তেজগাঁওয়ে কেন্দ্রীয় যুবলীগ নেতার মিছিলে পুলিশি হামলা -অভিযোগের তীর স্বরাষ্ট্রমন্ত্রীর দিকে

নিজস্ব প্রতিবেদকঃ ৭ মার্চ সোহরাওয়ার্দী উদ্যানে অা’লীগ অায়োজিত জনসভায় যাওয়ার পথে হাতিরঝিলে যুবলীগের মিছিলে হামলা চালিয়েছে পুলিশ। এতে প্রায় ২শতাধিক দলিয় নেতা কর্মী অাহত হয়েছে বলে জানাগেছে।  মিছিলে নেতৃত্ব দেন কেন্দ্রীয় যুবলীগের ত্রান ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মিজানুর রহমান চৌধুরী। তিনি অভিযোগ করে বলেন, স্বরাষ্ট্রমন্ত্রীর নির্দেশে তার মিছিলে পুলিশ হামলা চালিয়েছে।

বৃহস্পতিবার দুপুরে তার ব্যাক্তিগত অাইডিতে বিশাল এক মিছিলে ভিডিও ও হামলার ভিডিও চিত্র প্রকাশ করে নিম্মের স্ট্যাটাস দেয়।

গতকাল ঐতিহাসিক ৭ই মার্চ-২০১৮ রোজ বুধবার সরোওয়ার্দী উদ্যানে মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার জনসভায় যোগদানের জন্য আমার নেতৃত্বে তেজগাঁও -শিল্পাঞ্চল -রমনার হাজার হাজার তৃনমূল মুজিব সৈনিক সরোওয়ার্দী উদ্যানের দিকে যাচ্ছিলো তখন বিনা উস্কানিতে স্বরাষ্ট্রমন্ত্রীর নির্দেশে তেজগাঁও শিল্পাঞ্চল থানার ওসি আব্দুর রশিদের নেতৃত্বে এস আই তৌহিদ,এস আই ফরিদ,এস আই বারেক,এস আই হাবিবুল্লাহ সহ পুলিশ কিভাবে শান্তিপূর্ণ মিছিলে হামলা চালিয়ে শত শত মুজিব সৈনিক কে আহত করেছে এবং আমাকে পরিকল্পিত ভাবে হত্যার উদ্দেশ্যে শিল্পাঞ্চল থানার ওসি আব্দুর রশিদ আমার মাথা ও শরীরকে টার্গেট করে আঘাত করেছিল তার ভিডিও।

এক পর্যায়ে শিল্পাঞ্চল থানার ওসি আব্দুর রশিদ তার সঙ্গীয় পুলিশদের কে আমাদের কে গুলি করার নির্দেশ দেন।তা ভিডিও টি তে তার কন্ঠে আপনারা শুনুন। আমরা স্তম্ভিত। কিন্তু হতাশ নই। আমরা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। রাষ্ট্রনায়ক শেখ হাসিনার রাজপথের কর্মী। আমরা আছি। আমরা থাকবো রাজপথে রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নির্দেশে আমৃত্যু ইনশাআল্লাহ।

জয়বাংলা।

জয় বঙ্গবন্ধু।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *