Main Menu

সোনাগাজীতে উদ্ধারকৃত কলেজ ছাত্রী ও অপহরণকারীদের পাঁচলাইশ থানায় হস্তান্তর

ফেনী প্রতিনিধি :

চট্টগ্রামের পাঁচলাইশ এলাকা থেকে অপহৃত  কলেজ ছাত্রীকে বুধবার বিকেলে সোনাগাজীর উত্তর চরছান্দিয়া গ্রাম থেকে উদ্ধার করেছে পুলিশ। এসময় ঘটনার সঙ্গে জড়িত সফিকুল ইসলাম (২৩) ও ফয়সাল আজিম (২২) দুই যুবককে আটক করা হয়। তারা উভয়ে খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা থানা এলাকার মুসলিম পাড়া গ্রামের বাসিন্দা।

পুলিশ সূত্র জানায়, গত মঙ্গলবার সকালে খাগড়াছড়ি থেকে অসুস্থ্য দাদীকে নিয়ে মায়ের সঙ্গে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে যায় ওই কলেজ ছাত্রী। কিছুক্ষণ পর দুপুরের দিকে মেয়েটি মা ও দাদুর জন্য খাবার আনতে হাসপাতালের সামনের দোকানে যায়। এরপর আর মেয়েটির হদিস পাওয়া যায়নি। স্বজনরা তাকে অনেক জায়গায় খোঁজাখূঁজি করেও না পেয়ে সন্ধ্যায় পরিবারের পক্ষ থেকে পাঁচলাইশ থানায় একটি নিখোঁজ ডায়েরী করেন।

সোনাগাজী মডেল থানার পরিদর্শক  (তদন্ত) মো. হারুনুর রশিদ জানান, গতকাল দুপুরে অপরিচিত দুই যুবক একটি মেয়েকে নিয়ে   উত্তর চর চান্দিয়া সৈয়দ পাড়া সড়কে  ঘোরাফেরা করতে দেখে স্থানীয়রা তাদেরকে জিজ্ঞাসা করে। তারা চট্টগ্রাম থেকে এখানে এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে আসছে বলে জানায়। দীর্ঘক্ষণ রাস্তায় অবস্থান করায় সন্দেহ হলে  ওই দুই যুবক ও মেয়েটিকে আটক করে পুলিশে খবর দেয় স্থানীয় যুবলীগ নেতা জাহাঙ্গীর অালম। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদেরকে অাটক করে।

সোনাগাজী মডেল থানার ওসি মো. মোয়জ্জেম হোসেন জানান, আটককৃতদের দেওয়া তথ্য মতে তাদের পরিবারের লোকজনের সঙ্গে কথা বলে সঠিক নাম ঠিকানা পাওয়া গেছে। মেয়েটির মা চট্টগ্রামের পাঁচলাইশ থানায় নিখোঁজ ডায়েরী করায় পরবর্তী আইনী প্রক্রিয়া গ্রহণের জন্য মেয়েটি ও দুই যুবককে বুধবার রাতেই পাঁচলাইশ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে ।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *