Main Menu

ফেনীতে মাদক বিরোধী অভিযান : বিপুল পরিমাণ মাদক উদ্ধার

ফেনী প্রতিনিধি :

‘মাদকের বিরুদ্ধে যুদ্ধ’ অংশ হিসেবে ফেনী শহরের ডাক্তার পাড়ায় টাস্কফোর্স অভিযান পরিচালনা করে জেলা প্রশাসন। এ অভিযানের নেতৃত্ব দেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল রানা।

এ সময় পশ্চিম ডাক্তার পাড়ার সওদাগর বাড়ির আবুল কাশেমের বাড়ি থেকে থেকে ১২২০ পিস ইয়াবা, ৮৬ বোতল বিভিন্ন ব্রান্ডের ভারতীয় হুইস্কি , ৩২ বোতল বিয়ার, ২০০ গ্রাম গাঁজা, নেশা জাতীয় দ্রব্য বানানোর কেমিক্যালসহ আটক করা হয় মো: রায়হান আহম্মেদ ওরফে রিয়াদকে (৩৮)।

তিনি প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে প্রেরিত তালিকার ৩ নম্বরে থাকা তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। এছাড়াও বাড়ি থেকে আটক করা হয় রিপন হোসেন (১৮) কে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শককে আটক দুজনের বিরুদ্ধে নিয়মিত মামলা দেওয়ার নির্দেশ প্রদান করেন আদালত। অভিযানের খবর পেয়ে সেখানে প্রয়োজনীয় দিক নির্দেশনা দিতে ছুটে যান অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট পিকেএম এনামুল করিম। সাথে জেলা প্রশাসনের সহকারী কমিশনার জনাব জানে আলম ও নেজারত ডেপুটি কালেক্টর সারওয়ার সালাম উপস্থিত ছিলেন।

অভিযানের সময় আরও উপস্থিত ছিলেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক, আবু আব্দুল্লাহ জাহিদ, পরিদর্শক ইকবালুর রহমান ও অধিদপ্তরের অন্যান্য সদস্যরা। অভিযানে ব্যাটালিয়ান আনসারের সদস্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, এর আগে একাধিকবার ফেনীতে  অভিযান চালিয়ে বেশ কয়েকজন মাদক বিক্রেতা ও মাদকসেবীকে গ্রেপ্তার করে জেলে পাঠানো হয়।

এই অভিযান অব্যাহত রেখেছে ফেনী জেলা প্রশাসন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *