Main Menu

পানছড়ি ইসলামিয়া সিনিয়র মাদরাসায় বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্ণারের উদ্ভোধন

খাগড়াছড়ি প্রতিনিধি:
খাগড়াছড়ির পানছড়ি উপজেলার পানছড়ি ইসলামিয়া সিনিয়র মাদরাসায় মহান স্বাধীনতা ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জীবনী চিত্র নিয়ে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্ণারের উদ্ভোধন করা হয়।

২৬ জুন ২০২১ শনিবার সকালে সকল শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীবৃন্দের উপস্থিতিতে বঙ্গবন্ধুর বিভিন্ন কর্মকান্ডের স্থির চিত্র সম্বলিত বঙ্গবন্ধু কর্ণার এর শুভ উদ্বোধন করেন মাদরাসা পরিচালনা কমিটির সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. আব্দুল মোমিন।
উদ্বোধনকালে বক্তব্যের শুরুতে পরিচালনা কমিটির সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. আব্দুল মোমিন হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-কে শ্রদ্ধাভরে স্মরণ করেন।

বক্তারা বলেন, বঙ্গবন্ধু না থাকলে আজকের এই সোনার বাংলা স্বাধীন হতো না, আমরা হয়তো পরাধীনই থেকে যেতাম। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে কাজ করার জন্য তিনি বর্তমান সরকারকে ধন্যবাদ জ্ঞাপন করেন , সেই সাথে তিনি বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণে সরকারকে সহযোগিতা করার জন্য সবাইকে একযোগে কাজ করার আহবান জানান।

একই সাথে করোনা ক্রান্তিলগ্নে সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলারও আহবান জানান।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, অধ্যক্ষ মাওলানা আবুল কাশেম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিজয় কুমার দেব,সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন, নজরুল ইসলাম মোমিন প্রমুখ।

শেয়ার করুনঃ





Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *