Main Menu

ফেনীতে সন্ত্রাস এবং ষড়যন্ত্রের বিরুদ্ধে অা’লীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

 

ফেনী প্রতিনিধি :

ফেনী জেলা আওয়ামীলীগের সভাপতি সদর উপজেলা চেয়ারম্যান আবদুর রহমান বিকম বলেন, যারা সন্ত্রাস ও ষড়যন্ত্র করে তারা দেশ, জাতি, সমাজ ও ফেনীবাসীর শত্রু। ষড়যন্ত্র করে কেউ টিকে থাকতে পারবে না। আদালতের রায়ের মাধ্যমে প্রমাণিত হয়েছে জননেতা নিজাম হাজারী এমপি নির্দোষ। ষড়যন্ত্র করে তাঁর জনপ্রিয়তা কমানো যাবে না। জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নিজাম হাজারী এমপি শুধু আওয়ামীলীগ নয়, ফেনীর সকল রাজনীতিক দল ও আপামর জনগণের অভিভাবক। তিনি ফেনীর শান্তি ও উন্নয়নের জন্য যেভাবে কাজ করছে, তাতে ফেনীবাসী তাকে যুগযুগ ধরে স্মরণ রাখবে।

শনিবার বিকেলে ফেনী জেলা আওয়ামীলীগ আয়োজিত সন্ত্রাস ও ষড়যন্ত্রের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও সমাবেশে এসব কথা বলেন।

জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক শহীদ খন্দকারের পরিচালনায় অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর হোসেন, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবদুল করিম, জেলা যুবলীগের সভাপতি দাগনভূঞা উপজেলা পরিষদের চেয়ারম্যান দিদারুল কবির রতন, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফেনী জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান লায়লা জেসমিন বড় মনি ও জেলা ছাত্রলীগের সভাপতি সালাহ উদ্দিন ফিরোজ।

 

সমাবেশের পূর্বে ফেনী পৌর চত্তর থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে দোয়েল চত্তরে সমাবেশে মিলিত হয়।

এসময় জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অ্যাডভোকেট হাফেজ আহম্মদ, মাস্টার আলী হায়দার, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি করিম উল্লাহ বিকম, ছাগলনাইয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মেজবাউল হায়দার চৌধুরী সোহেল, সোনাগাজী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র অ্যাডভোকেট রফিকুল ইসলাম খোকন, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল, ফেনী পৌরসভার প্যানেল মেয়র আশরাফুল আলম গীটার, নজরুল ইসলাম স্বপন মিয়াজী, ফেনী জেলা পরিষদের সদস্য নুরুল আফছার আপন, আবুল কালাম আজাদসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গসংঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *