Main Menu

লাঙ্গল মার্কা হলো উন্নয়ন,  প্রগতি ও সমৃদ্ধির মার্কা -রিন্টু আনোয়ার

 

ফেনী প্রতিনিধি :

জাতীয় পার্টি ফেনী জেলা শাখার আহবায়ক ও পার্টি চেয়ারম্যানের তথ্য উপদেষ্টা রিন্টু আনোয়ার বলেছেন, লাঙ্গল মার্কা হলো উন্নয়ন, প্রগতি ও সমৃদ্ধির মার্কা। এই মার্কা গণমানুষের ভাগ্য পরিবর্তনের মার্কা, দিনবদলের মার্কা।

আগামী জাতীয় নির্বাচনে লাঙ্গল মাকার্য় ভোট দিয়ে জাতীয় পার্টিকে রাষ্ট্র ক্ষমতায় নেয়ার মধ্য দিয়ে দেশের মানুষ আবারো ফিরে পাবে সুখ-শান্তি, সমৃদ্ধি ও সুশাসন।

 

শনিবার বিকেলে স্থানী মিড নাইট হোটেল মিলনায়তনে ফেনী জেলা জাতীয় পার্টির জেলা সম্মেলন নিয়ে মতবিনিময় সভার প্রধান অতিথির বক্তব্যে তিনি এই সব কথা বলেন।

জেলা সদস্য সচিব খন্দকার নজরুল ইসলামের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন-মিজান শাহ আলম, কুতুব উদ্দিন হায়দার,মজিবুর রহমান বাবুল, আব্দুল ওয়াদুদ, মীর ইউসুফ,  মো:শহিদ, যুবনেতা মামুনসহ জেলা উপজেলা ও অংঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দরা।

জেলা জাতীয় পার্টি নেতা-মিজান শাহ আলম, কুতুব উদ্দিন হায়দার,মজিবর রহমান বাবুল, আব্দুল ওয়াদুদ, মীর ইউছুফ, আজিজুল রশিদ মিলন, মীর আবু ইউছুফ, আলমগীর কবীর ভূইয়া, হোসেন রাজা চৌধুরী,মাষ্টার আনিছুর রহমান, শফিকুর রহমান,জাফর উল্লাহ,শহিদুল আলম শহিদ, যুবনেতা রেজাউল গনি পলাশ, নয়ন, বাবলু, নবী,হুমায়ুন কবির, ডা: মিজানুর রহমান,মামুনসহ বিভিন্ন উপজেলা, পৌরসভা ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *