Main Menu

খেলাধুলা যুব সমাজকে ধংসের হাত থেকে রক্ষা করে – হাজী আবুল কালাম 

 

মো.নাইম তালুকদার : দ: সুনামগঞ্জ.

 

দক্ষিণ সুনামগঞ্জের পশ্চিম বীরগাঁও ইউনিয়নের দরগাহপুর গ্রামের  রেড-গ্রীন স্পোর্টিং ক্লাবের উদ্যোগে ক্রিকেট টুর্নামেন্ট’র ফাইনাল ম্যাচ ও পুরষ্কার বিতরণ অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্য দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাজী আবুল কালাম বলেন,খেলাধুলা যুব-সমাজকে ধংসের হাত থেকে রক্ষা করে। মদ জুয়া অশ্লীলতার কালো থাবা থেকে রক্ষার প্রধান মাধ্যম হলো যুব সমাজকে খেলাধুলার মধ্য মাতিয়ে রাখা। আর উন্নত দেশের সবচেয়ে মূল্যবান খেলা ক্রিকেট যা আমাদের দেশের অলিতে গলিতে খেলছে সোনার বাংলার সোনার ছেলেরা। আজ বাংলার গন্ডি পাড়ি দিয়ে বিশ্বের দরবারে এই খেলার ভূমিকা রাখছে শেখ হাসিনা সরকারের প্রচেষ্টায় এদেশের দামাল ছেলেরা। হাজী আবুল কালাম আরো ও বলেন, শেখ হাসিনা সরকার ক্রীড়া বান্ধব সরকার। এই দেশের খেলা ধূলা থেকে শুরু করে যতসব উন্নয়ন হচ্ছে, সব উন্নয়ন শেখ  হাসিনা সরকারবের প্রচেষ্টায় হচ্ছে।

আজ শুক্রবার বিকাল ০২ টায় দক্ষিণ সুনামগঞ্জের পশ্চিম বীরগাঁও ইউনিয়নের দরগাহপুর গ্রামের  রেড-গ্রীন স্পোর্টিং ক্লাবের উদ্যোগে ক্রিকেট টুর্নামেন্ট’র ফাইনাল ম্যাচ  ও পুরুস্কার বিতরণী অনুষ্টানে প্রবীন আওয়ামীলীগ নেতা জমির হুসেনের সভাপতিত্বে ও রুম্মান আহমেদের পরিচালনায় প্রধান অতিথির বক্তবে তিনি এসব কথা বলেন,

বিশেষ অতিথির বক্তব্যে রাখেন, আওয়ামীলীগ নেতা জসিম উদ্দীন,  আওয়ামীলীগ নেতা তারিফ উল্লাহ,  কবির আহমেদ, দক্ষিণ সুনামগঞ্জ যুবলীগ নেতা হযরত আলী, প্রমুখ।

পরে টান টান উত্তেজনার মধ্যদিয়ে দরগাহপুর মাঠে

ফাইনাল ম্যাচে মুখোমুখি হয় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার  রেড-গ্রীন স্পোর্টিং ক্লাব, বনাম দিরাই উপজেলার সানরাইজ স্পোর্টিং ক্লাব, সর্বসম্মতি ক্রমে লটারী  জিতে ব্যাটিং করে রেড-গ্রীন স্পোর্টিং ক্লাব নির্ধারিত ১৬ ওভারে ১৪০ রানের টার্গেট দিলে জবাবে ব্যাট করতে মাঠে নামে সানরাইজ স্পোর্টিং ক্লাব নির্ধারিত ওভারের আগেই মুন্না এবং আনহারের ঝড়ো ইনিংসে ৮ উইকেটে জয়ী হয় দিরাইয়ের সানরাইজ স্পোর্টিং ক্লাব। খেলা শেষে বিজয়ী দলের হাতে  স্পেন প্রবাসী  সাংবাদিক  এইচ, এম, দবির তালুকদারের দেওয়া নতুন ১৭,, এঞ্চি রঙিন টেলিভিশন তুলে দেন অতিথিবৃন্দ।

এসময় এলাকার গণ্যমান্য ব্যাক্তিগণ উপস্হিত ছিলেন।

 






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *