Main Menu

রাজবাড়ীতে আড়ম্বর ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আর্ট ফেস্ট ২০১৮ অনুষ্ঠিত

 

রাজবাড়ী প্রতিনিধি: রাজবাড়ী রং-তুলিতে আঁকা স্বপনের উৎসব, এই স্লোগানে ” শিশু কিশোর ত্রৈমাসিক পত্রিকা আড়ম্বর ৬ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আর্ট ফেস্ট ২০১৮ অনুষ্ঠিত হয়েছে।

 

১৬ ফেব্রুয়ারি শুক্রবার সকাল সাড়ে ১১টাকায় অফিসার্স ক্লাবে এ আর্ট ফেস্ট আয়োজন করে আড়ম্ব। চিত্রকর্ম উৎসবটি ভিডিও বার্তায় শুভ উদ্বোধন করেন, শিক্ষা প্রতিমন্ত্রী কাজী কেরামত আলী এমপি।

 

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন , জেলা পরিষদের চেয়ারম্যান ফকির আব্দুল জব্বার, সিভিল সার্জন মোঃ রহিম বক্স, রাজবাড়ী সরকারি আদর্শ মহিলা কলেজের সহকারী অধ্যাপক গোলাম মোস্তাফা চৌধুরী,বিশিষ্ট শিল্পপতি, সমাজ সেবক ও শিক্ষানুরাগী আব্দুল্লাহ আল মামুন প্রমুখ।

 

সারাদিনব্যাপী আর্ট উৎসব এ ছিল শিশু-কিশোর জন্য বিভিন্ন রকমের আয়োজন। যার মধ্যে অন্যতম ছিল এই প্রজন্মকে মৃৎশিল্পের প্রতি আকৃষ্ট করতে তাদের জন্য মাটি দিয়ে বিভিন্ন বিভিন্ন জিনিস তৈরির এক বিশেষ আয়োজন। এ আর্ট ফেস্ট অনুষ্ঠানে রাজবাড়ীর অর্ধশতাধিক শিক্ষা প্রতিষ্ঠানের সাড়ে ৪হাজার শিক্ষার্থীর আর্কা চিত্রকর্মের বিচারকের দায়িত্ব পালন করেছেন একুশে পদক প্রাপ্ত চিত্রশিল্পী মুনসুর উল করিম।। উৎসব এ মোট ১৩০টি ক্ষুদে আর্কিয়েদের চিত্রকর্ম প্রদর্শিত হয়।

 

অনুষ্ঠানের ২তয় পরবে বিকেলে এ অতিথিদের স্বারক সম্মানা ক্রেস দেওয়া হয়।

 

এদের মধ্যে প্রাথমিক ও মাধ্যমিক বিভাগ থেকে ১০ জন করে মোট ২০জন কে শুভেচ্ছা স্বারক দেওয়া হয়।

 

এ ছাড়া ও ৫১ টি বিদ্যালয়কে দেওয়া হয় সম্মাননা স্বারক। আর্ট ফেস্ট উৎসব আহ্বায়ক এড: সাখাওয়াত হোসেন সালেহ। সমন্বায়ক সেক সাদী উৎসব পরিচালক জামেসেদুর রহমান সজীব।

 






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *