নগরকান্দায় বন্যার্তদের মাঝে সংসদ উপনেতার পক্ষে খাদ্য সামগ্রী বিতরন | বাংলারদর্পন

ফিরোজ মাহমুদ, সালথা, ফরিদপুর :
আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য সংসদ উপনেতার সৈয়দা সাজেদা চৌধুরী এমপির পক্ষে নগরকান্দায় বন্যার্তদের মাঝে ত্রান সামগ্রী বিতরন করা হয়েছে।

বৃহস্পতিবার সারাদিন উপজেলার চরযোশরদী ও কাইচাইল ইউনিয়নের বন্যার্ত এলাকা ঘুরে বাড়ী বাড়ী গিয়ে খাদ্য সামগ্রী বিতরন করেন সংসদ উপনেতার পুত্র ও তার রাজনৈতিক প্রতিনিধি শাহদাব আকবর লাবু চৌধুরী।

দূর্যোগ ও ত্রান দপ্তরের বরাদ্দে ২ শত বন্যার্ত পরিবারের মাঝে প্রত্যেককে ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ২ প্যাকেট সেমাই, ১ লিটার সয়াবিন তেল, ১ প্যাকেট বিস্কুট, দুধ, লুডুল্স, চিনিসহ অন্যান্য সামগ্রীী বিতরন করা হয়।

এসময় পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট বিতরন করা হয়। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মনিরুজ্জামান সরদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা জেতী প্রু, সহকারী কমিশনার ভূমি আহসান মাহমুদ রাসেল, সহকারী পুলিশ সুপার এফ এম মহিউদ্দিন, থানা অফিসার ইনচার্জ শেখ সোহেল রানা, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক বেলায়েত হোসেন মিয়া, সংসদ উপনেতার ব্যক্তিগত সহকারী শফি উদ্দিন, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা কাজী শাহজামাল বাবুল, উপজেলা ভাইস চেয়ারম্যান কামরুনাহার রিটা,

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইকবাল কবির, কাইচাইল ইউপি চেয়য়ারম্যান কবির হোসেন ঠান্ডু, চরযোশরদী ইউপি চেয়ারম্যান আরিফুর রহমান পথিক সহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ।
বাংলারদর্পন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *