Main Menu

কাপাসিয়ায় শীতলক্ষ্যা নদীতে নৌকা ডুবির ঘটনায় পাঁচজনের লাশ উদ্ধার

 

গাজীপুর :

গাজীপুরের কাপাসিয়ায় শীতলক্ষ্যা নদীতে নৌকা ডুবির ঘটনায় পাঁচজনের লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় কাপাসিয়া উপজেলার তারাগঞ্জে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন নরসিংদীর শিবপুর উপজেলার পারাতলা এলাকার আব্দুল হাই বাবুলের ছেলে আতিক (২৬), একই উপজেলার মধ্যনগর গ্রামের ননি খাঁনের তাজিম খান (১৪), আলীনগর গ্রামের নূর মোহাম্মদের স্ত্রী কোহিনুর বেগম (২৫), তালাঝুলা গ্রামের তারা মিয়ার ছেলে মো: কাইয়ুম (১৭) ও লাখপুর গ্রামের হাসান আলীর ছেলে আনু মিয়া (৪০)।

কাপাসিয়া থানার এসআই দুলাল মিয়া বলেন, কাপাসিয়ার তারাগঞ্জে অনুষ্ঠিত একটি কনসার্টে যোগ দিতে নরসিংদীর শিবপুর উপজেলার পারাতলা থেকে নৌকাযোগে যাত্রীরা তারাগঞ্জ বাজার খেয়াঘাটে আসছিলেন। খেয়াঘাটের কাছাকাছি পৌঁছালে নৌকাটি হঠাৎ ডুবে যায়। এ সময় অধিকাংশ যাত্রী সাঁতরে তীরে উঠতে পারলেও ৫-৭ জন নিখোঁজ হন। স্থানীয়রা সন্ধ্যার পর তিনজনের লাশ উদ্ধার করে। পরে ঢাকা ও টঙ্গী ফায়ার স্টেশন থেকে ডুবুরী দল ঘটনাস্থলে পৌঁছে রাত সাড়ে ১১টার দিকে উদ্ধার অভিযান শুরু করে।

গাজীপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মো. আখতারুজ্জামান জানান, সন্ধ্যার পর তিনজনের লাশ উদ্ধার করা হয়। পরে রাত ১টার দিকে আরো দুইজনের লাশ উদ্ধার করা হয়েছে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *