Main Menu

সোনাগাজীতে ডাকাতি চেষ্টাকালে র‍্যাবের সাথে গুলিবিনিময়॥দেশীয় অস্ত্র উদ্ধার

 

ফেনী প্রতিনিধি

ফেনীর সোনাগাজীতে ডাকাতির প্রস্তুতিকালে র‍্যাবের সাথে ডাকাতদের গুলিবিনিময় হয়েছে। র্যাব ধাওয়া করে একটি সিএনজি অটোরিক্সাসহ অাহত দুই জনকে উদ্ধার করেছে। এসময় র্যাব বেশকিছু দেশীয় অস্ত্র জব্দ করেছে। বুধবার সন্ধ্যায় উপজেলার মঙ্গলকান্দি ইউনিয়নের উকিল পাড়া সাইনবোর্ড এলাকায় এঘটনা ঘটে।

র‍্যাব-৭ (সিপিসি-১) ফেনী ক্যাম্পের কোম্পানী অধিনায়ক স্কোয়াড্রন লিডার শাফায়াত জামিল ফাহিম বাংলার দর্পন ডটকম কে জানান, ফেনী-সোনাগাজী আঞ্চলিক সড়কে র্যাব সদস্যরা নিয়মিত টহল দিচ্ছিল। বুধবার সন্ধ্যায় উপজেলার মঙ্গলকান্দি ইউনিয়নের উকিল পাড়া সাইনবোর্ড এলাকার ফাতেমা ভিলার সামনে ৩/৪ জন লোক একটি সিএনজিকে আটক করে ডাকাতির চেষ্টা চালাচ্ছিল। র্যাবের উপস্থিতি টের পেয়ে ডাকাত দল দৌঁড়ে পালিয়ে যাওয়ার সময় র্যাবের উপর গুলি ছুরে। তাৎক্ষনিকভাবে র‍্যাবও আত্বরক্ষার্থে পাল্টা গুলি চালায়। ডাকাত দল পালিয়ে যাওয়ার সময় তাদের হাতে থাকা দুইটি রামদা ও একটি লোহার তৈরী দেশীয় বিশেষ অস্ত্র ফেলে যায়।

পরবর্তীতে র‍্যাব সদস্যরা সিএনজি অটোরিক্সাসহ সোনাগাজীর লক্ষীপুর গ্রামের মো. আলমগীর হোসেন (২৩) ও মো. সাহাদৎ হোসেন (২২) নামে দুইজন ভিকটিমকে হাত-পা বাঁধা অবস্থায় উদ্ধার করে।

র‍্যাব আরো জানায়, অস্ত্র ও ভিকটিম উদ্ধারের ঘটনায় অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামী করে দন্ডবিধি আইনের ৩৯২ ধারায় সোনাগাজী মডেল থানায় মামলা দায়েরের প্রস্তুতি চালাচ্ছে র‍্যাব।

এলাকাবাসী জানান, স্থানীয় জনপ্রতিনিধির সহযোগীতায় এখানে প্রতিনিয়ত চুরি, ডাকাতি ও চিনতাইয়ের ঘটনা ঘটে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *