Main Menu

নোয়াখালীতে বিএনপির দুগ্রুপে সংঘর্ষ ||আহত ৫

 

মোঃ ইমাম উদ্দীন সুমন, নোয়াখালী প্রতিনিধি

দীর্ঘ ছয় বছর পর নোয়াখালী জেলা বিএনপির ত্রি-বার্ষিক সম্মেলন আজ শুক্রবার। দুপুর ২টায় জেলা শিল্পকলা একাডেমিতে শুরু হয় এ সম্মেলন দলের স্থায়ী কমিটির সদস্য ব্যারিষ্টার মওদুদ আহমেদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত আছেন, সম্মেলন উদ্বোধন করবেন বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্যাহ বুলু।

দীর্ঘ প্রতিক্ষিত এ সম্মেলনকে সফল করতে জেলা বিএনপি ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছে।

সম্মেলনকে ঘিরে নতুন নেতৃত্ব নির্বাচনে নেতা-কর্মীদের মাঝে প্রাণচাঞ্চল্য ফিরে এসেছে। সভাপতি ও সাধারণ সম্পাদক পদের সম্ভাব্য প্রার্থীদের নামে টাঙানো রঙ-বেরঙের ডিজিটাল ব্যানার, পোষ্টার ও পেষ্টুনে ছেয়ে গেছে জেলা শহর। দীর্ঘ দিনের প্রত্যাশিত সম্ভাব্য পদে সভাপতি ও সাধারণ সম্পাদক মনোনীত করতে স্ব স্ব প্রার্থীদের সমর্থনে জেলা শহরে শো-ডাউন করে পৃথকভাবে নেতা-কর্মীরা।

চলমান সম্মেলনে আজ শুক্রবার বিকেল ৫টায় হঠাৎ করে নোয়াখালী জেলা বিএনপির সভাপতি পার্থী মাহবুব আলমগীর আলো এবং একই পদে পার্থী সাবেক পৌর মেয়র হারুনুর রশিদ আযাদের সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া শুরু হয় এতে ৫ জন ছাত্রদল যুবদলকর্মি আহত হয়, দুপক্ষের সসমর্থকরা ব্যানার, ফেষ্টুন এবং চেয়ার ভাংচুর করে, এই রিপোর্ট লেখা পর্যন্ত আহতদের পরিচয় পাওয়া যায়নি, চলছে ধাওয়া পাল্টা ধাওয়া।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *