দঃ সুনামগঞ্জের পল্লীতে প্রতিবন্ধী যুবতীকে জোরপূর্বক ধর্ষণ ★বাংলারদর্পন  

 

মো.নাইম তালুকদার,  সুনামগঞ্জ :

সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় এক বাকপ্রতিবন্ধী মেয়ে(১৫)কে ধর্ষণ করেছে শিমুল মিয়া (২২) ও মোঃ আতিক মিয়া(২৪) নামে দুই বখাটে যুবক। ধর্ষনকারীরা উপজেলার পশ্চিমবীরগাঁও ইউনিয়নের জয়সিদ্ধি গ্রামের ওমান প্রবাসী সাইদুর রহমানের ছেলে শিমুল মিয়া ও তার সহযোগি একই গ্রামের মিজাজ আলীর ছেলে মোঃ আতিক মিয়া।

শুক্রবার সন্ধ্যায় ঐ প্রতিবন্ধী মেয়েটির পিতা ঢাকার তুরাগ এলকায় বিশ্ব^ ইশতেমায় থাকার সুবাদে লম্পট শিমুল মিয়া ও তার সহযোগি মোঃ আতিক মিয়া মিলে সন্ধ্যায় ঐ শিশুটির বসতঘরে প্রবেশ করে তার মুখ চেপে ধরে শিশুটিকে পালাক্রমে ধর্ষন করে তারা। এ সময় মেয়েটির চিৎকারে আশপাশের লোকজন এসে ধর্ষণকালে দুই লম্পটকে হাতেনাতে আটক করে তাদের অভিভাবকদের জিম্মায় দেয়া হয়। এদিকে মেয়েটিকে সংজ্ঞাহীন অবস্থায় প্রধান ধর্ষনকারী শিমুল মিয়ার মা নাজমা বেগম ও তার চাচা তুরণ মিয়া মেয়েটিকে সুনামগঞ্জ সদর হাসপাতালে এনে ধর্ষনের ঘটনা গোপন রেখে পেটের ব্যাথার কথা বলে ভর্তি করানো হয়।

খবর পেয়ে আজ রবিবার সকালে গণমাধ্যমকর্মীরা হাসপাতালে গিয়ে তথ্য সংগ্রহসহ মেয়েটিকে গাইনি ওয়ার্ডে পরীক্ষা করানোর ব্যবস্থার মাধ্যমে ধর্ষনের ঘটনার আলামত প্রমাণিত হয়।

এ ব্যাপারে পশ্চিম বীরগাঁও ইউনিযনের ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ হারুণ মিয়া জানান,তিনি ঘটনার খবর পেয়ে সকালে হাসপাতালে মেয়েটিকে দেখতে আসেন এবং ঘটনার আলামত আছে এবং অপরাধিদের দৃষ্টান্তমূলখ শাস্তির দাবী জানান।

এ ব্যাপারে হাসপাতালের আরএমও ডাঃ মোঃ রফিকুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান,বাক প্রতিবন্ধী মেয়েটি হাসপাতালে ডাক্তারদের নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে।

এ ব্যাপারে দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ ইখতিয়ার উদ্দিন চৌধুরী ঘটনার সত্যতা স্বীকার করে জানান,যদি মেয়েটির পক্ষ থেকে থানায় াভিযোগ দেয়া হয় তাহলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *