Main Menu

শেখ হাসিনা সরকার উন্নয়নের সরকার – হাজী আবুল কালাম 

নিজস্ব প্রতিবেদক, সুনামগঞ্জ :

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী হাজী আবুল কালাল বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের সহাসড়কে হাটছে। শেখ হাসিনার রুপগল্প ২০২১ সাল ও ৪১ সালের মধ্যে বিশেষ^ বাংলাদেশ একটি উন্নত ও সমৃদ্ধ দেশে পরিণত হবে। তাই আওয়ামীলীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার একজন কর্মী হিসেবে আশ^স্ত করতে চাই সরকারের ইস্তেহার প্রতিটি গ্রাম হবে শহরে মতো সে লক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি।  প্রতিটি এলাকার রাস্তাঘাট স্কুল কলেজ,মসজিদ,মন্দির মাদ্রাসাসহ অবকাঠামোগত উন্নয়নে তার প্রচেষ্টা অব্যাহত রাখার ঘোষনা দেন।

তিনি বলেন এই সরকারের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে হলে সরকার দলীয় প্রার্থীকে বিজয়ী করার কোন বিকল্প নেই। তিনি নির্বাচিত হলে এই এলাকার কৃতি সন্তান স্বজ্জন রাজনীতিবিদ পরিকল্পনা মন্ত্রী আলহাজ¦ এম এ মান্নানের সহযোগিতায় এই পশ্চিম বীরগাও অঞ্চলের মানুষের দীর্ঘদিনে স্বপ্নঁ শান্তিগঞ্জ হতে টাইলা নতুন বাজার পর্যন্ত রাস্তাটি নির্মাণসহ পাকাকরণের কাজ সম্পন্ন করার প্রত্যয় ব্যক্ত করেন। এ সময় উপস্থিত হাজারো জনতা নৌকার সমর্থনে শ্লোগানে শ্লোগানে মুখরিত করে তুলেন।

 

তিনি বুধবার দিনব্যপী উপজেলার পশ্চিম বীরগাও ইউনিয়নের সামনেগর,ঠাকুরভোগ,দূর্গাপুর ও শেষে রাত ৮টায় টাইলা বাজারে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।  এর আগে বিভিন্ন গ্রামে ঘুরে ঘুরে স্থানীয় লোকজনের সাথে উঠান বৈঠকে মিলিত হন। 

পশ্চিম বীরগাওঁ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শফিকুল ইসলামের সভাপতিত্বে ও আওয়ামীলীগ নেতা জসিম মিয়ার সঞ্চালনায় মতবিনিময়  সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামীলীগের নৌকা প্রতিকের মনোনীত চেয়ারম্যান প্রার্থী হাজী আবুল কালাম।

 

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন,দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি হাজী তহুর আলী,বিশিষ্ঠ ব্যবসায়ী সুভাষ চন্দ্র দাস,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রার্থী সিতাংশু শেখর ধর,অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক ও আওয়ামীলীগ নেতা সুকেশ চন্দ্র দাস,পশ্চিম বীরগাওঁ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ নুর খান,আওয়ামীলীগ নেতা মোঃ আবদাল মিয়া, তোরাব আলী,

সুনামগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের সভাপতি ও মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি কুলেন্দু শেখর দাস,গোপেশ চন্দ্র দাস,সুধীর রঞ্জন দাস,বীর মুক্তিযোদ্ধা নজরুদ্দিন,মোঃ মণির হোসেন,ঝুনু দাস,বেণু দাস,অরবিন্দু কুমার দাস,মাহিন মিয়া,মছরু মিয়া,সুধারঞ্জন দাস অসিত দাস প্রমুখl






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *