Main Menu

দঃ সুনামগঞ্জের ধর্ষিতার পাশে বাংলাদেশ আইন সহায়তা কেন্দ্র, সুনামগঞ্জ শাখার সভাপতি

 

মো.নাইম তালুকদার : সুনামগঞ্জ. 

সুনামগঞ্জ সদর হাসপাতালে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার জয়সিদ্ধি গ্রামের বাক প্রতিবন্ধী ধর্ষিতা মেয়েকে দেখতে যান বাংলাদেশ আইন সহায়তা কেন্দ্র ফাউন্ডেশন(বাসক) এর সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি বিশিষ্ঠ শিল্পপতি ও দানবীব মোঃ ফজলুল হকের নেতৃত্বে সংগঠনের সদস্যরা।

আজ রবিবার রাত সাড়ে ৯টায় তিনি হাসপাতালে গিয়ে মেয়েটির সাথে একান্তে কথা বলেন এবং চিকিৎসার খোজঁ খবর নেন । পরে কর্তব্যরত ডাক্তারদের সাথে ও তিনি কথা বলেন। এ সময় তার সাথে ছিলেন আইন সহায়তা ফাউন্ডেশনের সিনিয়র সহ সভাপতি মোঃ আনোয়ারুল হক ও স্বপন সরকার প্রমুখ।

উল্লেখ্য গত ১৯ জানুয়ারী সন্ধ্যায় জয়সিদ্ধি গ্রামের ওমান প্রবাসী সাইদুর রহমানের লম্পট ছেলে শিমুল মিয়া ও তার সহযোগি একই গ্রামের মিজাজ আলীর ছেলে মোঃ আতিক মিয়া বাক প্রতিবন্ধী মেয়েটির ঘরে প্রবেশ করে তাকে মুখ চেপে ধরে পালাক্রমে ধর্ষন করে।  ঘটনার সময় মেয়েটির পিতা ঢাকার বিশ^ ইশতেয়াম থাকার কথা জানতে পেরে দুই লম্পট এমন ন্যক্কারজনক ঘটনাটি ঘটায়।

এ সময় মেয়েটির চিৎকারে আশপাশের লোকজন এসে ধর্ষণকালে দুই লম্পটকে হাতেনাতে আটক করে তাদের  অভিভাবকদের জিম্মায় দেয়া হয়।  এদিকে মেয়েটিকে সংজ্ঞাহীন অবস্থায়  প্রধান ধর্ষনকারী শিমুল মিয়ার মা নাজমা বেগম ও তার চাচা তুরণ মিয়া মেয়েটিকে ঘটনার পরের দিন অর্থাঃ শনিবার সকালে মেয়েটিকে সুনামগঞ্জ সদর হাসপাতালে এনে ধর্ষনের ঘটনা গোপন রেখে পেটের ব্যাথার কথা বলে ভর্তি করানো হয়।  পরে রবিবার সকালে গণমাধ্যমকর্মীরা হাসপাতালে গিয়ে তথ্য সংগ্রহসহ মেয়েটিকে গাইনি ওয়ার্ডে পরীক্ষা করানোর ব্যবস্থার মাধ্যমে ধর্ষনের ঘটনার আলামত প্রমাণিত হয়।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *