Main Menu

“এরশাদ ছাড়া আগামী নির্বাচনে কোনও দল ক্ষমতায় যেতে পারবে না”

 

ফেনী প্রতিনিধি :

 

“৩০০ আসনে প্রার্থী দেওয়ার ক্ষমতা জাতীয় পার্টির আছে। আওয়ামী লীগ ও বিএনপির কাছে এ দেশের মানুষ নিরাপদ নয়। একমাত্র জাতীয় পার্টির কাছেই বিএনপি, আওয়ামী লীগ ও দেশের মানুষ সবাই নিরাপদ”

আজ(১২ জানুয়ারী’১৮) শুক্রবার বিকালে ফেনী জেলার দাগনভূঁইয়া উপজেলার বসুরহাট রোডে জাতীয় পার্টির নতুন কার্যালয় উদ্বোধন ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের তথ্য উপদেষ্টা ও ফেনী জেলা জাতীয় পার্টির আহবায়ক বিশিষ্ট সাংবাদিক ও সংগঠক রিন্টু আনোয়ার এইসব কথা বলেন।

তিনি আরো বলেন,জাতীয় পার্টি কোনও খেলনা না। আমাদের নেতা জাতীয় পার্টি চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ ছাড়া আগামী নির্বাচনে কোনও দল ক্ষমতায় যেতে পারবে না।

জাহিদ হোসেন টিপু সভাপতিত্বে দাগনভূঁইয়া উপজেলা সাধারন সম্পাদক এ্যাড.রবিউল হক রবি’র সঞ্চালনায় ফেনী-৩ (দাগনভূঁইয়া-সোনাগাজী) আসনে  সত্য, সুন্দর আর সত্যিকারের জনসেবার অঙ্গিকার নিয়ে পদচলা জাতীয় পার্টি মনোনিত প্রার্থী রিন্টু আনোয়ার উপস্থিত নেতাদের সাংগঠনিক শক্তি বৃদ্ধি করার পরামর্শ দিয়ে বলেন, ‘আমাদের দলের আরও সাংগঠনিক শক্তি বৃদ্ধি করতে হবে। কারণ দুর্বলের সঙ্গে কেউ হাত মেলায় না। আগামী ১৫ ফেব্রুয়ারি ঢাকার জাতীয় পার্টির মহাসমাবেশে লোকের সমাবেশ করে ক্ষমতার জানান দিতে হবে, উক্ত মহাসমাবেশে দেশের অন্যান্য জেলার মতো ফেনী’র সকল উপজেলা থেকে হাজার হাজার নেতাকর্মী নিয়ে উপস্থিত হয়ে আমরাও প্রমাণ করে দিব “ফেনীর মাটি এরশাদের ঘাঁটি”

উক্ত উদ্বোধন ও আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন-  আব্দুল ওয়াদুদ,খাজাঁ করিম, জসিম উদ্দিন, নূর নবী খান, জাতীয় যুব সংহতি ফেনী জেলা সভাপতি রেজাউল গনি পলাশ, সম্পাদক আবুল মনসুর নয়ন, কামরুল ইসলাম ক্লাইব, সিরাজ উদ্দিন দুলাল,দলিলুর রহমান খোকন, নূরুল আফসার,সামসুদ্দিন বকুল, মিজানুর রহমান মামুন, গোলাম সরোয়ারসহ উপজেলা, পৌরসভা ও ইউনিয়নের নেতৃবৃন্দরা।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *