Main Menu

সোনাগাজীতে পান্ডববাড়ী ব্যাডমিন্টন টুর্নামেন্ট’র ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ

সোনাগাজী প্রতিনিধি :

সোনাগাজী পৌরসভার ৪নং ওয়ার্ডে পান্ডববাড়ী ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী ১জানুয়ারী  সোমবার রাত ৯টায় অনুষ্ঠিত হয়।

 

আবু তৈয়্যব বাবুলের সভাপতিত্বে ও আমলগীর হোসাইন রিপনের সঞ্চালায় প্রধান অতিথি  ছিলেন, সোনাগাজী পৌর ৪নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র মোকসুদ আলম।

বিশেষ অতিথি  ছিলেন, সোনাগাজী পৌর যুবলীগ সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বেলাল, পান্ডববাড়ী ফাউন্ডেশন সহসভাপতি আব্দুল কাদের বাহার, আল আমিন ফ্রুটস এজেন্সি সত্বাধিকারী নিজাম উদ্দিন, উপজেলা ক্রীড়া কল্যান সমিতির সম্পাদক বিদ্যুৎ মহাজন, পৌর ৪নং ওয়ার্ড যুবলীগ সভাপতি আতিকুর রহমান আতিক, গ্রামীনফোন কাস্টমার কেয়ার সোনাগাজীর ম্যানেজার নাছির উদ্দিন, আবুল কালাম ভোলা মিয়া, নাছির উদ্দিন, তারেক হোসেন, হেলাল উদ্দিন প্রমুখ।

 

শুভেচ্ছা বক্তব্যে অতিথিরা বলেন, পান্ডববাড়ী সোনাগাজী পৌরশহরের প্রাণকেন্দ্রে হওয়ায় শহরের উন্নয়নমূলক কর্মকাণ্ডে সক্রিয় অবস্থান জরুরী ছিলো। যা ইতিমধ্যে ছেলেরা দেখাতে সক্ষম হয়েছে। এরকম আয়োজন প্রত্যকে বাড়ীতে হওয়া দরকার। ঘরোয়া টুর্নামেন্ট খুব সুন্দর ও সুশৃঙ্খল হওয়ায় কমিটির সকলকে ধন্যবাদ জানায় অথিতিরা।

 

শুভেচ্ছা বক্তব্য রাখেন টুর্নামেন্ট পরিচালনা কমিটির আহব্বায়ক মোহাম্মদ ইব্রাহীম টুটুল।

 

টুর্নামেন্টে বিজ্ঞান সম্মত পদার্থের নাম দিয়ে জুটির নামকরণ করা হয়। এতে সালফার, অক্সিজেন, কার্বনডাইঅক্সাইড,  হাইড্রোজেন, সোডিয়াম, সিলিকন, নাইট্রোজেন, আইরন এই আটটি জুটি অংশগ্রহণ করে।

 

ফাইনাল খেলায় হাইড্রোজেন জুটিকে ২-০ পরাজিত করে চ্যাম্পিয়ন হয় সালফার জুটি। টুর্নামেন্ট সেরা খেলোয়াড নির্বাচিত হয় সালফারের দলপতি আব্দুল্যাহ আল মামুন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *