Main Menu

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে সংখ্যালঘু সম্প্রদায় নিরাপদ  – ফরিদ মাহমুদ

মো. অালাউদ্দীন :

খ্রিস্টান সম্প্রদায়ের পবিত্র বড়দিন উপলক্ষে পাথরঘাটাস্থ ক্যাথলিক গীর্জায় শুভেচ্ছা বিনিময় করার জন্য বিশিষ্ট সমাজসেবক ফরিদ মাহমুদ সেখানে যান। এই সময় খ্রিস্টান সম্প্রদায় নেতৃবৃন্দ তাদেরকে অভ্যর্থনা জানান। পাথরঘাটা ক্যাথলিক গীর্জার ফাদার এবং সিস্টার এর উপস্থিতিতে সংক্ষিপ্ত একটি অনুষ্ঠান হয়। এই সময় গীর্জার ফাদার দেশ, জাতির জন্য শান্তি, কল্যাণ ও সমৃদ্ধি কামনা করে চট্টগ্রামের সকলকে বড়দিনের শুভেচ্ছা জানান। পরে ফরিদ মাহমুদ উপস্থিত সম্প্রদায়ের নেতৃবৃন্দের সাথে নিয়ে বড়দিনের কেক কাটেন।

উপস্থিত শিশু কিশোরদের কেক খাইয়ে দেন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ছবি সংবলিত সিরামিকের মগ এবং টি-শার্ট উপস্থিত সকলের মাঝে বিতরণ করেন। এই সময় বাজক ও নেতৃবৃন্দ’র মধ্যে উপস্থিত ছিলেন আর্চ বিশপ মোসেস ডি কষ্টা, ফাদার ফ্রান্সিস ক্লিনটন গোমেজ, সিস্টার নিশা (ক্রিস্টিনা), এন্ড্রো ফ্লিনটন ম্যালভিন, ব্রাইন, জারিল, নগর যুবলীগ সদস্য শেখ নাছির আহমেদ, হোসেন সোহরাওয়ারদী, মহানগর যুবলীগ নেতা আশরাফুল গণি, দেলোয়ার হোসেন সুমন, শাহিন রনি, দিদারুল আলম, মোহাম্মদ সাঈম, মোহাম্মদ বাপ্পী, জুয়েল, কে.এম. সাইদুজ্জামান, গিয়াস উদ্দিন হিমন, রানা, সোহেল, নয়ন, লিটন প্রমুখ। এসময় আলহাজ্ব ফরিদ মাহমুদ আশা প্রকাশ করে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে সংখ্যালঘু সম্প্রদায় নিরাপদ দেশ যখন আওয়ামী লীগ ছাড়া অন্য সরকার দ্বারা শাসিত হয় তখন অন্যান্য সম্প্রদায়গুলো নিরাপত্তাহীনতায় ভোগে। আওয়ামী লীগ সকল সম্প্রদায়ের নিরাপত্তা নিশ্চিত করে। মাননীয় প্রধানমন্ত্রী চট্টগ্রামের উন্নয়ন কররতে দৃঢ় প্রতিজ্ঞ।

তিনি চট্টগ্রাম এসে উন্নয়ন কর্মকা- সরজমিনে পরিদর্শন করেছেন। সত্যিকার অর্থে চট্টগ্রাম উন্নত ও আধুনিক শহর হিসেবে গড়ে উঠুক এ ব্যাপারে অত্যন্ত আন্তরিক। অনুষ্ঠান শেষে উন্নয়নের দীপ্ত শিখা জননেত্রী শেখ হাসিনা শীর্ষক এ সরকারের উন্নয়ন ও তথ্য সম্বলিত একটি লিপলেট উপস্থিত ফাদার, সিস্টার এবং অনুষ্ঠানে আগত সকলের হাতে তুলে দেন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *