Main Menu

দিরাইয়ে ফিল্মী স্টাইলে বাসায় ঢুকে প্রেমিকাকে খুন, ঘাতক পলাতক – বাংলারদর্পন 

এস,এম,ওয়াহিদুল ইসলাম, সুনামগঞ্জ:- সুনামগঞ্জের দিরাই উপজেলার পৌর শহরের বাসস্ট্যন্ড সংলগ্ন মাদানী মহল্লায় ফিল্মী স্টাইলে বাসায় ঢুকে রাত- সাড়ে ৮ টার দিকে বখাটে প্রেমিকের ছুরিকাঘাতে এক- এসএসসি পরীক্ষার্থী নিজ বাসায় খুন হয়েছে। তার নাম ‘হুমায়রা আক্তার মুন্নি(১৭) নিহত শিক্ষার্থী দিরাই উচ্চ বালিকা বিদ্যালয়ের এস এস সি পরীক্ষার্থী বলে জানা যায় । সে উপজেলার জগদল ইউনিয়নের নগদীপুর গ্রামের ইটালী প্রবাসী হিফজুর রহমানের মেয়ে। নিহতের পিতা দীর্ঘদিন ধরে প্রবাসে অবস্থান করায় লেখাপড়ার কারণে তার মা দিরাই পৌর শহরের আনোয়ারপুর মাদানী মহল্লা এলাকায় একটি ভাড়া বাসায় থাকতেন।
দিরাই থানা পুলিশ সূত্রে জানা যায়, শনিবার রাত সাড়ে ৮টায় উপজেলার করিমপুর ইউনিয়নের সাকিতপুর গ্রামের জামাল সরদারের ছেলে ইয়াহিয়া সর্দার মেয়েটির বাসায় ঢুকে ছুরা দিয়ে  উপর্যুপুরি আঘাত করে মৃত্যু নিশ্চিত করে সে পালিয়ে যায়। এদিকে অধিক রক্তক্ষরণে মেয়েটি ঘটনাস্থলেই মারা যায়। খবর পেয়ে পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়েছে। এ রিপোর্ট লিখা পর্যন্ত হত্যাকান্ডের কারণ কি শুধু প্রেম ঘটিত নাকি অন্য কিছু ছিল তা এখনও  জানা যায়নি।
এ ব্যাপারে দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ মোস্তফা কামাল ঘটনার সত্যতা স্বীকার করে জানান প্রেম ঘটিত বিষয় থেকে এ হত্যাকান্ডের ঘটনাটি ঘটে থাকতে পারে,বিষয়টি তদন্ত করে ঘাতককে গ্রেফতারের চেষ্টা চলছে বলে ও তিনি জানান। সন্ধে রাতে জনবহুল আবাসিক এলাকায় নিজ বাসায় নির্মম হত্যাকান্ডে এলাকাজুড়ে আতংক দেখা দিয়েছে। দিরাইয়ের বাসস্যান্ড সংলগ্ন এলাকা ক্রাইম জোনে পরিণত হয়েছে।
নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক এলাকাবাসী জানান- দিরাই উপজেলার মাদক আমদানি-রপ্তানির কেন্দ্রবিন্দু হল এই বাসস্যান্ড এলাকা। রাতের আধারে অবাধে দেহ ব্যবসা সহ অনেক অপরাধ মূলক কার্যক্রম চলে থানা পুলিশ ও স্থানীয় কিছু জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতাকর্মীদের জ্ঞাতসারে তাদেরকে বখরা দিয়ে! মাদক ও সমাজ বিরোধী কার্যক্রম বন্ধে প্রযোজনীয় ব্যবস্থা নিতে, প্রশাসন ও জনপ্রতিনিধি এবং রাজনৈতিক নেতাদেরকে সিদ্ধান্ত নিতে হবে। অন্যতায় এহিয়ার মত বখাটের হাতে মুন্নিদের নির্মম পরিণতি কেউ টেকাতে পারবেনা।

 






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *