Main Menu

সোনাগাজীতে  শিশু ও বৃদ্ধাকে হত্যার চেষ্টা : থানায় অভিযোগ

 

বাংলারদর্পন >>>

ফেনীর সোনাগাজীতে জমি সক্রান্ত বিরোধের জের ধরে সাড়ে তিন বছরের শিশু ও ৭০ বছরের বৃদ্ধাও দুর্বৃত্তদের হাত থেকে রক্ষা পায়নি। শনিবার দুপুরে উপজেলার আমিরাবাদ ইউনিয়নের মধ্যম আহম্মদপুর গ্রামের মাদু কেরানী বাড়িতে জমির বিরোধ নিয়ে আবদুল মুহিত নামে এক শিশু ও ছালেহা বেগম নামে এক বৃদ্ধাকে হত্যার চেষ্টা চালিয়েছে প্রতিপক্ষ ও ভাড়াটে সন্ত্রাসীরা।

এলাকাবাসী ও ক্ষতিগ্রস্ত পরিবার জানায়, মৃত মাহমুদুল হক কেরানীর ছেলে প্রবাসী আবদুল মমিনের সাথে একই বাড়ির মৃত ফকির আহম্মদের ছেলে আবদুল মান্নানের সাথে দীর্ঘদিন যাবৎ জমি নিয়ে বিরোধ চলে আসছে। শনিবার দুপুরে আবদুল মান্নান, তার ছেলে দেলোয়ার হোসেন রিপন, ছাবের আহম্মদ সহ একদল ভাড়াটে সন্ত্রাসি এনে প্রবাসী আবদুল মমিনের মালিকীয় দখলীয় জমি জবর-দখলের চেষ্টা চালায়।

এসময় প্রবাসী আবদুল মমিনের পরিবারের সদস্যরা বাধা দিলে মমিনের শিশুপুত্র ও তার মাকে এলোপাতাড়ি পিটিয়ে হত্যার চেষ্টা চালায়। স্থানীয়রা উদ্ধার করে আহতদেরকে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ ব্যাপারে প্রবাসী আবদুল মমিনের স্ত্রী সালমা আক্তার বাদি হয়ে রিপনকে প্রধান অাসামি করে সোনাগাজী মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

মডেল থানার ওসি মো. হুমায়ুন কবির জানান, লিখিত অভিযোগ পেয়েছি।  তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যাবস্থা নেয়া হবে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *