Main Menu

গুইমারায় ধর্মীয় গুরুর অন্ত্যেষ্টিক্রিয়ায় অংশ নিলেন পাজেপ সদস্যরা – বাংলারদর্পন 

 

আনন্দ সোম:: খাগড়াছড়ির গুইমারা উপজেলার প্রত্যন্ত জনপদ কুকিছড়ায় পাড়ায় বৌদ্ধধর্মীয় গুরু প্রয়াত ভদন্ত উ: নাইন্দাসারা থের’র অন্ত্যেষ্টিক্রিয়ায় অংশ নিলেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ সদস্য ও জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মংশেইপ্রু চৌধুরী অপু ও পাজেপ সদস্য রেম্রাচাই চৌধুরী।

এ সময় তাদের সফর সঙ্গি ছিলেন, খাগড়াছড়ি জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার রইস উদ্দিন, খাগড়াছড়ি উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাংবাদিক ইউনিয়নের সভাপতি নুরুল আজম,যুবলীগ নেতা মেহেদী হাসান হেলাল। এতে গুইমারা ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মেমং মারমা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ঝর্ণা ত্রিপুরা,হাফছড়ি ইউপি চেয়ারম্যান চাইথোয়াই চৌধুরী,উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ম্রাসাথোয়াই মগ,উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক রাপ্রুচাই চৌধুরী,ছাত্রলীগ নেতা আনন্দ সোম,যুবলীগের রণি পাল এসময় উপস্থিত ছিলেন।

অন্ত্যেষ্টিক্রিয়া অনুষ্ঠানে মংশেইপ্রু চৌধুরী অপু ৫০ হাজার টাকা প্রধান করেন এবং তার বক্তব্যে বলেন, বর্তমান আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকলে উন্নয়নের ধারাবাহিকতা বজায় থাকবে। তাই সকলকে নৌকায় ভোট দেওয়ার আহবান জানিয়ে তিনি প্রয়াত ধর্মীয় গুরুর প্রতি শ্রদ্ধা জানিয়ে নানা আনুষ্ঠানিকতা পালন করেন। এতে বিভিন্ন বৌদ্ধ মন্দিরের ধর্মী গুরুরা এতে অংশ গ্রহণ করেন। অন্ত্যেষ্টিক্রিয়া উপলক্ষে কুকিছড়া পাড়ায় দিনব্যাপী মেলা ও বিকেলে দাহ সম্পন্ন করা হয়।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *