Main Menu

বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ হন -জাহাঙ্গীর ফিরোজ

 

সৈয়দ মনির আহমদ..
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর রেখে যাওয়া আদর্শ ও স্বপ্ন বাস্তবায়নের জন্য দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ হন। নিজেদের মধ্যে হিংসা , হানাহানি দলাদলি না করে শেখ হাসিনা সরকারের উন্নয়ন ও সফলতা প্রচার প্রসারে কাজ করুন । আওয়ামীলীগের পাশাপাশি দেশ ও জাতি উপকৃত হবে । এতে সকলের ভাগ্যের উন্নতি হবে। গত ১৪ডিসেম্বর সকালে দেশে ফিরে এসে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দের সাথে পৃথক পৃথক মতবিনিময় সভায় এসব কথা বলেন যুক্তরাজ্য নিউহ্যাম আওয়ামীলীগ নেতা ও পিপলস এইড ইউকের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জাহাঙ্গীর ফিরোজ ।

এসব মতবিনিময় সভায় তার সহোদর, সোনাগাজী উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক ও জার্মান আ’লীগ নেতা জামশেদ আলম রানা বিশেষ অতিথি হিসেবে অংশ গ্রহন করেছেন। তিনি বলেন , আমরা বঙ্গবন্ধুকে ভালোবেসে , তারই কন্যা জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন ও অগ্রযাত্রা প্রচার প্রসারের জন্যই বার বার দেশে ছুটে আসি । পর্যায়ক্রমে উপজেলার সর্বস্তরে দুস্থ, অসহায়,প্রতিবন্ধি সহ অাত্নমানতার সেবা করবো । এতে স্থানীয় নেতৃবৃন্দের সহযোগীতা কামনা করছি।

15541936_1740105392975896_189476646864765850_n
জানা যায় , শাহজালাল বিমান বন্দর হয়ে দেশে আসার পর ওইদিন সকাল ১১টায় পর্যটন কর্পোরেশন বাংলাদেশ এর অভিজাত হোটেল অবকাশে তাদেরকে কয়েকটি সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে অভ্যর্থনা দেয়া হয়। ১৫ ডিসেম্বর বিকালে টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারত ও পুষ্পমাল্য অর্পন করেন। ওইদিন বিকালে বঙ্গবন্ধুর স্মৃতি বিজড়িত বাড়ী , বঙ্গবন্ধু যাদুঘর ও গিমাডাঙ্গা সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করেন। ১৬ ডিসেম্বর সকালে মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পন করেন । বিকালে দাসের হাট আর আর উচ্চ বিদ্যালয়ে বিজয় দিবসের আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাহাঙ্গীর ফিরোজ ও বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জামশেদ আলম রানা। সন্ধ্যায় কাজীরহাট নতুন বাজার বঙ্গবন্ধু পরিষদে বিজয় দিবসের আলোচনা সভায় বক্তব্য রাখেন তারা।

15492126_1741011149551987_3876399465000876923_n

১৭ ডিসেম্বর শনিবার বিকালে তাদের বাড়ীতে উপজেলা যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন। ১৮ ডিসেম্বর রবিবার সকালে ৩নং মঙ্গলকান্দি ইউনিয়ন পরিষদে, চেয়ারম্যান মোশারফ হোসেন বাদল ও সদস্যদের সাথে মতবিনিময় করেন । ১৯ ডিসেম্বর সোমবার সকালে বগাদানা ইউনিয়ন পরিষদে , চেয়ারম্যান ইছহাক খোকন ও সদস্যদের সাথে মতবিনিময় করেন তারা । বিকালে সোনাগাজী পৌরসভাস্থ গাজী বাড়ীর দরজায় শহীদ মুক্তিযোদ্ধা নুরুল আফছারের কবর জিয়ারত করেন এবং তার হত্যার বিচারের দাবী জানান।

jahangir-1
অপরদিকে ২০ডিসেম্বর মঙ্গলবার সকালে আমিরাবাদ ইউনিয়ন পরিষদে , চেয়ারম্যান জহিরুল আলম জহির ও দুপুরে নবাবপুর ইউনিয়ন পরিষদে, দেলোয়ার হোসেন এবং সদস্যদের সাথে মতবিনিময় করবেন দুই সহোদর। এসব মতবিনিময় কালে তারা গ্রামীন উন্নয়ন কর্মকান্ড ও আওয়ামীলীগের তৃনমুল পর্যায়ে সাংগঠনিক অবস্থানের খোজ খবর নিচ্ছেন ।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *