Main Menu

সোনাগাজীতে ৬০বছর পুর্বে নির্মিত মসজিদ দখলের অপচেষ্টা : ডিসি বরাবরে অভিযোগ

ফেনী প্রতিনিধি >>>ফেনীর  সোনাগাজী উপজেলার চর ছান্দিয়া ইউনিয়নে  ৬০বছর পুর্বে নির্মিত হাজী নুরুল ইসলাম কন্ট্রাক্টর  মসজিদ দখলের অপচেষ্টা চালাচ্ছে স্থানীয় ভুমিদস্যুরা। এ ঘটনায় সোমবার  ফেনী জেলা প্রশাসক বরাবরে লিখিত অভিযোগ দায়ের করেন  মসজিদের জমিদাতা হাজী নুরুল ইসলামের ছেলে টিটু ও স্থানীয় মুসুল্লিগণ।

টিটু জানান, চর ছান্দিয়া গ্রামের  টেন্ডল বাড়ীর সিদ্দিকুর রহমানের ছেলে অাবু তাহের মসজিদের ওই জমির দাগ নাম্বার ব্যবহার করে জাল দলিল সৃজন করিয়া মসজিদ দখলের পায়তারা করছে।  এ নিয়ে কয়েকবার তাহের গংদের বিরুদ্ধে চর ছান্দিয়া পল্লী অাদালত,  সোনাগাজী পৌর মেয়র ও সোনাগাজী মডেল থানায় অভিযোগ দিয়েও কোন প্রতিকার পাওয়া যায়নি।

রোববার রাতের অাঁধারে স্থানীয় সন্ত্রাসীদের ভাড়া করে মসজিদের দালান ভাঙ্গার চেষ্টা চালায় তাহের গং।

 

Exif_JPEG_420

টিটু অারো জানান, জেলা প্রশাসক বরাবরে যে অভিযোগ দেয়া হয়েছে তাতে ২শতাধিক মুসুল্লি স্বাক্ষর করেছেন।  অভিযোগের অনুলিপি ফেনী -৩ অাসনের সংসদ সদস্য, ফেনী পুলিশ সুপার, সোনাগাজী উপজেলা চেয়ারম্যান, মেয়র সোনাগাজী পৌরসভা,  ওসি সোনাগাজী মডেল থানা, চেয়ারম্যান চর ছান্দিয়া ইউনিয়ন বরাবরে ডাকযোগে প্রেরন করা হয়েছে।

সোনাগাজী মডেল থানার ওসি মো. হুমায়ুন কবির জানান, লিখিত অভিযোগ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।  ভুমি বিরোধ নিষ্পত্তি না হওয়া পর্যন্ত মসজিদ ভবনটি ভাংতে নিষেধ করা হয়েছে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *