Main Menu

ফেনীর দাগনভূঁইয়া প্রেস ক্লাবের নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন 

 

 

মোঃ ইউনুছ ভূঞা সুজন >>

 

ফেনীর দাগনভূইয়া প্রেস ক্লাবের নতুন ভবনের কাজের ভিত্তি প্রস্তর শুভ উদ্ভোধন করা হয়েছে। ভিত্তি প্রস্তর শুভ উদ্ভোধন অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দাগনভূইয়া উপজেলার চেয়ারম্যান দিদারুল কবির রতন। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন দাগনভূইয়া প্রেস ক্লাবের সভাপতি সিরাজ উদ্দিন দুলাল। বিশেষ অতিথি ছিলেন, দাগনভূইয়া উপজেলার ভাইস-চেয়ারম্যান জয়নাল আবেদিন মামুন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইফুল ইসলাম ভূঞা, দাগনভূইয়া থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ।

 

অনুষ্ঠানের প্রধান অতিথি দাগনভূইয়া উপজেলার চেয়ারম্যান দিদারুল কবির রতন বলেন, দাগনভূইয়া প্রেস ক্লাবের জন্য জায়গা বরাদ্দ দেওয়ায় এবং নির্মাণের কাজের জন্য দুই লাখ টাকা দেওয়ার জন্য ফেনী-২ অাসনের সংসদ সদস্য নিজাম হাজারীকে ধন্যবাদ জানান। এছাড়া তিনি বলেন, প্রেস ক্লাব নির্মাণের জন্য আর্থিকভাবে সমাজের রাজনীতি ও ব্যবসায়ী মহল থেকে অনুদানের ব্যবস্থা করে দিবেন। এবং সবসময় প্রেস ক্লাবের পাশে থাকবেন।

 

 আরো উপস্থিত ছিলেন, দাগনভূইয়া প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা কামরান উল্লা, দাগনভূইয়া পৌরসভার প্যানেল মেয়র সাইফুল ইসলাম, দাগনভূইয়া বাজার ব্যবস্থাপনা কমিটির সভাপতি নাজমুল হুদা ইস্কান্দার, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক কমরেড ফারুক, আরটিভির ফেনী জেলা প্রতিনিধি আজাদ মালদার, বিটিভির ফেনী জেলা প্রতিনিধি শওকত মাহমুদ, দেশটিভির ফেনী জেলা প্রতিনিধি শেখ ফরিদ উদ্দিন আত্তার, দাগনভূইয়া প্রেস ক্লাবের সাধারন সম্পাদক ইমাম হোসেন ইমাম, সাবেক সভাপতি এম এ তাহের পন্ডিত, সাবেক সভাপতি নুরুল আলম খাঁন, সাবেক সাধারন সম্পাদক আলমগীর ননী, অজেয় বাংলার দাগনভূইয়া প্রতিনিধি নাসিরুদ্দিন আজাদ, দৈনিক সংগ্রামের দাগনভূইয়া প্রতিনিধি এম এ কুদ্দুস, সাংবাদিক সোহেল, সাপ্তাহিক প্রতিক্রিয়ার প্রতিনিধি তোতা মিয়া, টাইমস অব ফেনীর সম্পাদক এ কে আজাদ, প্রকাশক জহিরুল ইসলাম বাহাদুর, নির্বাহী সম্পাদক মো. হোসেন, দাগনভূইয়া প্রতিনিধি আবদুল মুনাফ, ফেনী প্রতিদিনের দাগনভূইয়া সংবাদদাতা জুলফিকার আলম, দাগনভূইয়া পৌর ছাত্রলীগের সেক্রেটারি মনির প্রমুখ।

 

উদ্ভোধন অনুষ্ঠান শেষে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স এ এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতি সিরাজ উদ্দিন দুলালের সভাপতিত্বে প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ বক্তব্য রাখেন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *