কোম্পানীগঞ্জে পুলিশি অভিযান : জামায়াত নেতাসহ গ্রেফতার-৬

 

 

প্রশান্ত সুভাষ চন্দ  :

 

নোয়াখালীর কোম্পানীগঞ্জে পুলিশি অভিযানে জামাতনেতা ও ডাকাতসহ ৬ জনকে গ্রেফতার করা হয়েছে। রবিবার রাতে কোম্পানীগঞ্জ থানা পুলিশ এ অভিযান পরিচালনা করে।

 

পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার বিভিন্ন ইউনিয়নে পুলিশি অভিযান পরিচালনা করা হয়। এসময় ডাকাতি মামলার আসামী কোম্পানীগঞ্জ থানার চরকাঁকড়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের জসীম উদ্দিন ওরফে চোরা জসীমের ছেলে মো: সোহাগ(২৫), কবিরহাট উপজেলার দৌলত রামদি গ্রামের বজলুর রহমানের ছেলে মাসুদুর রহমান(২৮), মাদক মামলার আসামী বসুরহাট পৌরসভার ৯নং ওয়ার্ড শান্তি পাড়ার নূর ইসলামের ছেলে মাঈন উদ্দিন ওরফে আব্দুল কাদের জিলানী(১৮), বসুরহাট পৌরসভার ৫নং ওয়ার্ডের মৃত আবুল খায়েরের ছেলে মাসুদ ওরফে সবুজ(২০), নারী নির্যাতন মামলার আসামী মুছাপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের আবুল খায়েরের ছেলে মো: মানিক(২৬) ও জামাত শিবিরের নাশকতা মামলার আসামী জামাত নেতা হাতিয়া উপজেলার জাহাজ মারার মৃত শফিউল আলমের ছেলে মো: নূর হোসেন(২৬)সহ ৬ জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদেরকে সোমবার সকালে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 

এ বিষয়ে কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ সৈয়দ মো: ফজলে রাব্বি জানান, গ্রেফতারকৃতরা প্রত্যেকে বিভিন্ন মামলার আসামী। পুলিশি অভিযানে এদেরকে গ্রেফতার করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *